Asianet News BanglaAsianet News Bangla

এবার শাহিন আফ্রিদির মুখোমুখি বিরাট কোহলি, তাদের কথোপকথনের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

এশিয়া কাপে (Asia Cup 2022) ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) মহারণের আগে এবার বাবর আজমের পর শাহিন আফ্রিদির (Shaheen Afridi) সঙ্গে সাক্ষাৎ হল বিরাট কোহলির (Virat Kohli)। তাদের কথপোকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
 

Asia Cup 2022 India vs Pakistan Virat Kohli and Shaheen Afridi s conversation goes viral on social media spb
Author
First Published Aug 26, 2022, 5:35 PM IST

আগামি ২৮ অগাস্ট এশিয়া কাপে মহারণ। ফের ২২ গজে মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতীদ্বন্দ্বী প্রতিবেশী দেশ ভারত ও পাকিস্তান। এই ম্যাচ ঘিরে দুই দেশ তথা ক্রিকেট বিশ্বে যেখানে চড়থে উন্মাদনা ও উত্তেজনার পারদ। সেখানে ম্য়াচের আগে কিন্তু দুই দেশের ক্রিকেটারদের মধ্যে দেখা সৌজন্যতা ও সৌহার্দ্যতা। আরব আমিরশাহিতে অনুশীলনের সময় এর আগে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি ও পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের সাক্ষাতের বিষয়টি সামনে এসেছিল। বিরাট এগিয়ে এসে বাবরের কাঁধ চাপড়ে দেন ও একে-অপরকে হাসি মুখে করেন করমর্দন। আর এবার পাকিস্তান দলের তারকা পেসার শাহিন আফ্রিদির সঙ্গে দেখা হয়ে গেল বিরাট কোহলির। তাদের সাক্ষাতের ভিডিও কথোপকথন ভাইরাল নেট দুনিয়ায়।

চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন পাকিস্তানের বাঁ হাতি তারকা পেসার শাহিন আফ্রিদি। তবে তিনি দলের সঙ্গেই রয়েছেন ও রিহ্যাব সারছেন। গতবছর টি২০ বিশ্বকাপে এই শাহিন আফ্রিদিই বিরাট কোহলি, রোহিত শর্মা ও কেএল রাহুলকে আউট করে ভারতের ব্য়াটিংয়ে ধ্বস নামিয়েছিলেন।  পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শাহিন আফ্রিদি এবং ভারতীয় খেলোয়াড়দের সাক্ষাতের একটি ভিডিয়ো পোস্ট করেছিল যাতে বিরাট কোহলি ছাড়াও ঋষভ পন্ত, কেএল রাহুল, যুজবেন্দ্র চাহালদের সঙ্গে আফ্রিদিকে খোশমেজাজে গল্প করতে দেখা গিয়েছে। বিরাট ও শাহিনের প্রথম যে ভিডিওটি শেয়ার করা হয়েছিল তাতে দুজনের মধ্যে কী কথা হচ্ছিল তা পরিষ্কার বোঝা যাচ্ছিল না। পরে আরও একটি ভিডিও শেয়ার করা হয় যেখানে তাদের কথপকথন বোঝা যায়।  ভিডিয়োতে প্রথমে বিরাট কোহলি পাক ফাস্ট বোলারকে তার চোট নিয়ে প্রশ্ন করেন। শাহিন নিজের  চোট নিয়ে আপডেট দেওয়ার পাশাপাশি  বিরাটকে বলেন ‘আপনি কেমন আছেন। আমি আপনার জন্য প্রার্থনা করছি, আপনি শীঘ্রই ফর্মে ফিরবেন।’ 

 

 

প্রসঙ্গত, ২০২১ সালের টি২০ বিশ্বকাপে শেষবার মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। সেই ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে লজ্জার হারের সম্মুখীন হতে হয়েছিল ভারতীয় দলকে। একইসঙ্গে বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত থাকার রেকর্ডও ভেঙে গিয়েছিল। তারপর ফর চলতি মাসে এশিয়া কাপের মঞ্চে মুখোমুখি হবে চিরপ্রতীদ্বন্দ্বী দুই দেশ।  ২৭ অগাস্ট থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে এশিয়া কাপ। প্রথম ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কাও আফগানিস্তান। আর ২৮শে অগাস্ট ভারত বনাম পাকিস্তান মহারণ। এই ম্যাচ একদিকে যেমন ভারতের কাছে গত টি২০ বিশ্বকারপে হারের বদলা নেওয়ার ম্যাচ। অন্যদিকে পাকিস্তানের লক্ষ্য গত টি২০ বিশ্বকাপের ম্যাচের পুনরাবৃত্তি ঘটানো। ফলে হাড্ডাহাড্ডি ক্রিকেট দেখার অপেক্ষায় বিশ্ব ক্রিকেট। 

আরও পড়ুনঃAsia Cup 2022: ভারতীয় ব্যাটারদের মধ্যে এশিয়া কাপে সবথেকে বেশি রান কার, দেখে নিন প্রথম পাঁচের তালিকা

আরও পড়ুনঃএশিয়া কাপের ইতিহাসে প্রথম ৫ উইকেট শিকারী, তালিকায় নেই কোনও ভারতীয় বোলার

Follow Us:
Download App:
  • android
  • ios