ক্রিকেটারদের বিদ্রোহে বাংলাদেশের ভারত সফরটাই মাটি হতে বসেছিল। কিন্তু সেই চাপ সামলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  শাকিবদের ১১ দফা দাবি মেনে ক্রিকেটারদের আবার মাঠে ফিরিয়েছেন কর্তারা। ভারতের বিরুদ্ধে টি২০ সিরিজের দল আগেই ঘোষণা করেছিল বাংলাদেশ বোর্ড। এবার সেই দলের ধাক্কা। চোটের জন্য ভারতে আসতে পারছেন না বাংলাদেশের অল রাউন্ডার মহম্মদ সইফুদ্দীন। পিঠের চোটে জন্য ভারত সফর থেকে ছিটকে গেলেন তিনি। 

আরও পড়ুন - কবে ফিরবেন বুমরা, জানা যেতে পারে দীপাবলির পর

তবে সইফের পরিবর্তে এখনই অন্য কোনও ক্রিকেটারকে দলের নিচ্ছে না বাংলাদেশ। বিসিবি’র জাতীয় নির্বাচক ও প্রাক্তন ক্রিকেটার হাবিবুর রহমান জানিয়েছেন, ‘এখনই দলে কাউকে নেওয়া হচ্ছে না। ভারত যেহেতু বাংলাদেশের পাশেই, তাই যদি প্রয়োজন হয় তাহলে পরে সইফের পরিবর্তে অন্য ক্রিকেটার পাঠানো হবে। দিল্লিতে তিন তারিখ থেকে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ তিন ম্যাচের টি২০ সিরিজ।

আরও পড়ুন - ভারতের টি-২০ দলে দুই ধুন্ধুমার ব্যাটসম্যান, স্যামসন-শিভম-রা কি পারবেন প্রত্যাশা পূরণ করতে

২০১৯ বিশ্বকাপের বেশ নজর কেড়েছিলেন বাংলাদেশের অল রাউন্ডার সইফুদ্দীন। ভারতের বিরুদ্ধে ম্যাচে ৩১৫ রান তাড়া করতে নেমে অনেকটা লড়াই করেছিলেন তিনি। কিন্তু সামি বুমরাদের দাপটে ম্যাচ জেতাতে পারেননি। পিঠের চোটে অনেকদিন ধরেই ভুগছেন তিনি। শেষ সিরিজেও এই চোট নিয়েই মাঠে নেমেছিলেন বাংলাদেশের অল রাউন্ডার। 

আরও পড়ুন - ক্রিকেটারদের জল খাওয়াতে, বোতল হাতে মাঠে নামলেন প্রধানমন্ত্রী, ছবি ভাইরাল