ক্রিকেটারদের জল খাওয়াতে, বোতল হাতে মাঠে নামলেন প্রধানমন্ত্রী, ছবি ভাইরাল

| Oct 25 2019, 01:59 PM IST

ক্রিকেটারদের জল খাওয়াতে, বোতল হাতে মাঠে নামলেন প্রধানমন্ত্রী, ছবি ভাইরাল

সংক্ষিপ্ত

  • সাধারণ একটা ম্যাচে অন্য রং দিলেন প্রধানমন্ত্রী
  • শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়া প্রধানমন্ত্রী একাদশের ম্যাচ
  • মাঠে ওয়াটর বয়ের ভূমিকায় অজি প্রধানমন্ত্রী
  • ছবি ভাইরাল নেট দুনিয়ায়

শ্রীলঙ্কা ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফর। অস্ট্রেলিয়া মূল দলের সঙ্গে প্রতিযোগিতা মূল ম্যাচে নামার আগে ক্যানবেরায় একটি প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই ম্যাচে প্রধান অতীথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। খেলার শুরু থেকেই পুরোপুরি ম্যাচের মধ্যে ঢুকে পরেছিলেন অজি প্রধানমন্ত্রী। মাঠে নেমে খেলাটাই বাকি ছিল। তবে চমকের এখানেই শেষ নয়। যেটা খেলার শুরুতে কেউ আন্দাজ করতে পারেননি। 

আরও পড়ুন - টি২০ বিশ্বকাপের মহড়া, এবার টি২০ জাতীয় দলে ফিরলেন ওয়ার্নার ও স্মিথ

Subscribe to get breaking news alerts

অস্ট্রেলিয়া প্রধানমন্ত্রী একাদশের ফিল্ডিংয়ের সময় শ্রীলঙ্কার এক ব্যাটসম্যান আউট হতেই  হঠাৎ করেই জলের বোতল নিয়ে মাঠে নেমে পড়লেন স্কট মরিসন। টুয়েলভ ম্যান হিসেবে মাঠে নেমেছিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী, দলের ক্রিকেটারদের জল খাওয়াতে। সঙ্গে ক্রিকেটারদের জন্য ছিল প্রধানমন্ত্রীর হাই ফাইভও। স্কট মরিসনের সেই ছবি ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। 

 

 

আরও পড়ুন - সৌরভের সঙ্গে বৈঠক কোহলি-রোহিতের, ধোনি নিয়ে বার্তা দিলেন নির্বাচক প্রধান

 

 

দেশের প্রধানমন্ত্রীর এমন আচরণে খুশি অস্ট্রেলিয়ার মানুষ। ক্রিকেট বিশ্বও ধন্যধন্য করছে স্কটকে নিয়ে। অনেকের মতেই অস্ট্রেলিয়ায় ক্রিকেটের সঙ্গে গোটা দেশ কি ভাবে জড়িয়ে আছে সেটা বোঝাতেই স্কট মরিসন নিজের প্রধানমন্ত্রীত্বের খোলস ছেড়ে বেড়িয়ে পরেছিলেন আরও পাঁচ জন অজি নাগরিকের মত। গোটা পৃথিবীর ক্রীড়া প্রেমী মানুষ কাছে এই ছবিগুলি এখন অন্য মাত্রা পাচ্ছে। 

আরও পড়ুন - কুম্বলেকে পিছন থেকে ছুরিটা মেরেছিল কারা, বিস্ফোরণ ঘটালেন বিনোদ রাই