Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021, Eng vs Ban- ইংল্যান্ডের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচ, তার আগে বড়সড় দুঃসংবাদ বাংলাদেশ দলে

প্রথম ম্য়াচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দাপুটে জয় পেয়েছে ইংল্যান্ড (England)। অপরদিকে শ্রাীলঙ্কার বিরুদ্ধে হার দিয়ে বিশ্বকাপ শুরু করেছে বাংলাদেশ (Bangladesh)। বুধবার আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (ICC T20 World Cup 2021) গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি ইংল্যান্ড বনাম বাংলাদেশ (England vs Bangladesh)।  দ্বিতীয় ম্যাচে জয় পেতে মরিয়া ইয়ন মর্গ্যান (Eoin Morgan) ও  মহম্মদুল্লাহর (Mahmudullah) দল।  ম্যাচের আগে দুঃসংবাদ বাংলাদেশ দলে।

Bangladesh fast bowler Mohammad Saifuddin ruled out of the ICC T20 World Cup 2021 due to injury spb
Author
Kolkata, First Published Oct 27, 2021, 1:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি ২০ বিশ্বকাপের (T20 World Cup) মূল পর্ব থেকে  শুরু করে সুপার ১২ (Super 12) রাউন্ড, সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বাংলাদেশ (Bangladesh) দলের। প্রথমে যোগ্যতা অর্জন পর্বে স্কটল্যান্ডের কাছে হেরে ব্যাপক সমালোচনার সম্মুখীন হতে হয়েছে শাকিব  আল হাসান (Shakib Al Hadan), মহম্মদুল্লাহ (Mahmudullah), মুস্তাফিজুরদের। তারপরের দুটি ম্যাচ ওমান ও পাপুয়া নিউ গিনিকে হারিয়ে মূল পর্বে পৌছায় বাংলা টাইগার্সরা। কিন্তু সুপার ১২-এর প্রথম ম্যাচেই শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে হেরে ধাক্কা খেতে হয়েছে বাংলাদেশকে। আজ ইংল্যান্ডের (England)বিরুদ্ধে কার্যত ডু অর ডাই (Do or Die)ম্যাচে নামছে শাকিবরা। কিন্তু তার আগে বড়সড় দুঃসংবাদ বাংলাদেশ দলে।

 

 

এবার চোট সমস্যা থাবা বসাল বাংলাদেশ দলে। কারণ ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে চোট পেলেন বাংলাদেশ দলের তারকা পেসার মহম্মদ সইফুদ্দিন। চোট এতটাই গুরুতর যে টি২০ বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন বাংলাদেশ পেসার। তিনটি ম্যাচ ও মূল পর্বের প্রথম ম্যাচ খেলেছেন সইফুদ্দিন। চার ম্যাচে পাঁচ উইকেট নিয়েছেন তিনি। কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে পিঠে চোট পান সইফুদ্দিন। সেই চোটের কারণেই ছিটকে গেলেন তিনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে বল হাতেও খুব একটা সাফল্য পাননি মহম্মদ সইফুদ্দিন। ৩ ওভারে ৩৮ রান দিয়েছিলেন তিনি। কিন্তু চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় হতাশ সইফুদ্দিন।

আরও পড়ুনঃতার রূপের তুফান হার মানাতো আরবের মরুঝড়কে, এখন কেন পর্দার আড়ালে থাকেন ইরফান পাঠানের বউ

আরও পড়ুনঃসম্পূর্ণ পাল্টে যেতে পারে প্রতিযোগিতা, ১০ দলের IPL-এ আসতে পারে একাধিক পরিবর্তন, জানুন বিস্তারিত

আরও পড়ুনঃT20 WC 2021- কার বউ বেশি গ্ল্যামারস ও হট, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের স্ত্রীরা টক্কর দেন একে অপরকে, দেখুন ছবি

মহম্মদ সইফুদ্দিন চোটের কারণে ছিটকে যাওয়ার পরই বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বিশ্বকাপ কমিটির কাছে নতুন প্লেয়ার নেওয়ার জন্য আবেদন জানানো হয়। অনুমতি মেলার পর রুবেল হুসেনকে নেওয়া হয়েছে বাংলাদেশ দলে। বিশ্বকাপের আগে দল নির্বাচনের সময় প্রথম ১৫ জনের মধ্যে সুযোগ পাননি রুবেল। অতিরিক্ত প্লেয়ার হিসেবে তাকে নিয়ে যাওয়া হয়েছিল। এবার সইফুদ্দিনের চোটের কারণে বাংলাদেশ দলের চূড়ান্ত ১৫ জনের দলে জায়গা করে নিলেন রুবেল। তবে দলের চোট সমস্যা নিয়ে না ভেবে আজ ইংল্যান্ডের বিরুদ্ধে জয়কেই পাখির চোখ করেছে শাকিবরা।

Follow Us:
Download App:
  • android
  • ios