প্রবাদপ্রতিম ফুটবল তারকা মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গভীর শোক প্রকাশ করে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, তার ফুটবলের প্রতি ভালোবাসা মারাদোনার জন্যই। মারাদোনার ফুটবল দেখেই ফুটবলের প্রতি তার ভালোবাসা জন্মেছে। মারাদোনা প্রয়াত হওয়ার খবর আসার পরপরই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই কথা জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একইসঙ্গে তিনি জানিয়েছেন এই দুঃখের খবরে তিনি গভীর শোকাহত। মারাদোনা তার কাছে হিরো।

অতীতে বহুবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে কিংবদন্তি ফুটবল তারকা, ফুটবলের রাজপুত্র মারাদোনা সম্পর্কে নানান কথা বলতে শোনা গেছে। নিছক খেলার আড্ডা হোক কিংবা টেলিভিশন শো ফুটবল প্রসঙ্গ উঠলেই মারাদোনার কথা তুলতেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায় বলতেন, ক্রীড়া জগতে তার হিরো মারাদোনা। মারাদোনার বাঁ পায়ের জাদু, অসাধারণ ফুটবল দক্ষতা তাকে বহুবার মুগ্ধ করেছে বলে জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  কয়েক বছর আগে কলকাতায় মারাদোনার সঙ্গে সাক্ষাৎ হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সেই সময়ে সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন, এটা তার জীবনে এক অন্যতম সেরা স্মরণীয় মুহূর্ত। 

 

 

সৌরভ গঙ্গোপাধ্যায় ছাড়াও মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেটের মাস্টার ব্লাস্টার শচীন রমেশ টেন্ডুলকার।