শুক্রবার উদ্বোধন ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচিত্র উৎসবের। দেশের সিনেমা জগতের নক্ষত্ররা উপস্থিত থাকতে চলেছেন উদ্বোধনী অনুষ্ঠানে। আর এবার আমন্ত্রণ জানান হয়েছে বাংলার মহারাজকে। সৌরভ একাধিক অনুষ্ঠানে বলেছেন তিনিও আর সাধারণ পাঁচজন ভারতবাসীর মত সিনেমা প্রেমী। ভারতীয় দলে খেলার সময়, একবার ছদ্মবেশে সিনেমা হলেও গিয়েছিলেন সৌরভ। এখন তিনি ভারতীয় ক্রিকেটের প্রধান। তাই ফিল্ম ফেস্টিভালের মঞ্চে সৌরভকেও আমন্ত্রণ জানানো হয়েছে। মহারাজ থাকতে চলেছেন মঞ্চেও। 

আরও পড়ুন - দিন রাতের টেস্টে ইডেন বেল বাজাবেন কে, দাবার ছক সৌরভের মাথায়

কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালের চেয়ারপার্সন, পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছেন তাঁরা। কারণ সিনেমা সবার জন্য। আর সব মহলের উপস্থিতি তাঁর এই মঞ্চে চাইছেন। শুক্রবার বিকেলে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মহেশ ভট্টদের সঙ্গে থাকবেন সৌরভ। এমনকি উদ্বোধনী অনুষ্ঠানে স্পিচও দিতে পারেন দাদা। সিনেমা উৎসবের মঞ্চে সৌরভের বক্তব্য শোনার জন্য মুখিয়ে আছেন তাঁর স্ত্রী ডোনা। 

আরও পড়ুন - নিজের বিয়ের রাতেও সঙ্গী ক্রিকেট, পাক সমর্থকের ছবি ভাইরাল করল আইসিসি

সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন,‘ আমরা খুশি যে দিদি সৌরভকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন। এই অনুষ্ঠানে উপস্থিত থাকা নিয়ে সৌরভও গর্বিত। সিনেমা আমাদের জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ। আমারা পরিবারের সবাই মিলে একসঙ্গে সিনেমা দেখি।’ সৌরভের উস্থিতির পাশাপাশি কলকাতা চলচিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করবেন ডোনা ও তাঁর দল। গত তিন বছর কলকাতা চলচিত্র উৎসবে পারফর্ম করেছেন ডোনা। 

আরও পড়ুন - দেশের বাইরেও খেলতে পারবে আইপিএল দলগুলি, প্রস্তাব গভর্নিং কাউন্সিলের