আইপিএল শুরুর দিন যতই এগিয়ে আসছে ততই ক্রিকেট জ্বর কাবু করছে গোটা বিশ্বকে। কিন্তু এরই মাঝে ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। মাঠে খেলতে গিয়ে বাজ পড়ে মৃত্যু হল দুই তরুণ ক্রিকেটারের। যেই খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া ক্রিকেট মহলে। এই ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ঠাকার গাজিপুরে। মৃত দুই ক্রিকেটারের নাম মহম্মদ নদিম ও মিজানুর রহমান। বাংলাদেশে বর্ষার সময় বাজ পড়ে মৃত্যুর ঘটনা প্রতি বছরই ঘটে থাকে। এবার তার বলি হতে  হল এই তরু দুই ক্রিকেটারকে।

আরও পড়ুনঃসারা গায়ে রং মেখে এবারও কেকেআরের জন্য গলা ফাটাবে নবদ্বীপের অশোক, এমন ভক্ত পেয়ে আপ্লুত শাহরুখ

জানা গিয়েছে গাজিপুরের মাঠে ক্রিকেট ম্যাচ চলছিল। সেই সময় বৃষ্টি নেমে যায়। স্বভাবতই বন্ধ হয়ে যায় ম্যাচ। কিন্তু তরুণ ক্রিকেটাররা ব্যাট, বল রেখে সিদ্ধান্ত নেয় ফুটবল খেলার। ফুটবল খেলার সময় হঠাৎই বাজ পড়ে। ঘটনাস্থল মৃত্যু হয় মহম্মদ নদিম ও মিজানুর রহমানের। পরে তাদের হাসপাতাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকও মৃত বলে ঘোষণা করেন। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন,'সবকিছুই কেমন চোখের নিমেশে ঘটে গেল। বাজ পড়ার পড়েই দেখি তিনজন মাঠে পড়ে রয়েছে। বাকি খেলোয়াড়রা ওদের তড়িঘড়ি কাছের হাসপাতালে নিয়ে যায়। পরে দু'জনের মৃত্যু হয়।'

আরও পড়ুনঃআইপিএলের ফাঁকে মধুচন্দ্রিমায় ভাসছেন চাহল, স্ত্রীর বিকিনি পড়া ছবি করলেন পোস্ট

আরও পড়ুনঃপ্রেম করছেন পৃথ্বী শ, অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে চ্যাট মেসেজ হল ভাইরাল

ঘটনার পর শোকস্তব্ধ দুই তরুণ ক্রিকেটারের পরিবার। তাদের কোচ আনোয়ার হোসেন লিটন জানিয়েছেন, নদিম ও মিজানুর অত্যন্ত প্রতিভাবান ক্রিকেটার ছিলেন। দু'জনেই প্রতিযোগিতামূলক ক্রিকেটের ট্রায়ালের জন্য নিজেদের প্রস্তুত করছিলেন। তাদের ভবিষ্যতের সম্ভাবনাও ছিল উজ্জ্বল ছিল। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে  সব শেষ। দুই তরুণ ক্রিকেটারের বাজ পড়ে মৃত্যুর ঘটনায় শোকস্থব্ধ বাংলাদেশের ক্রিকেট মহল। শোক প্রকাশ করেছেন বর্তনমান থেকে প্রাক্তন ক্রিকেটাররাও।