বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষণা করলেন নির্বাচকরা। ধোনি ভক্তদের প্রত্যাশা ছিল ফিরে আসবেন জাতীয় দলে। কিন্তু সেটা হল না। সৌরভ জমানার প্রথম দল নির্বাচন ধোনিকে দেখের অপেক্ষায় ছিলেন সবাই। তবে সেটা হয়নি। মাহি ছুটি থাকার সিদ্ধান্তই নিয়েছেন। কিন্তু প্রশ্ন ধোনি কোথায়? সেই প্রশ্নের উত্তর নিজেই সোশ্যাল মিডিয়ায় দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। 

আরও পড়ুন - বাংলাদেশের বিরুদ্ধে দল ঘোষণা, সঞ্জু-র প্রত্যাবর্তন হলেও নেই শাহবাজ

ধোনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে মেয়ে জিভাকে সঙ্গে নিয়ে বাড়ির গ্যারেজে গাড়ি পরিস্কার করছেন ধোনি। মেয়ের সঙ্গে গাড়ি পরিস্কারের ছবি দিয়ে মাহি লিখেছেন, ‘বড় গাড়ি পরিস্কারের সময় ছোট্ট সাহায্য’ 

আরও পড়ুন - দশ ওভারের ক্রিকেট চমক দেখাতে তৈরি যুবরাজ সিং

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A little help always goes a long way specially when u realise it’s a big vehicle

A post shared by M S Dhoni (@mahi7781) on Oct 24, 2019 at 3:02am PDT

 

ভারত - দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্টের চতুর্থ দিন টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে দেখা গিয়েছিল মাহিকে। সঙ্গে ছিলেন ভারতীয় দলের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদকে। এই ছবি দেখে অনেকেই আশা করেছিলেন নির্বাচক প্রধানকে দলে ফেরার বার্তা দিয়েছেন মাহি। বোর্ড সভাপতির দায়িত্ব নিয়ে সৌরভও বলেছিলেন ধোনির আবার ফিরে আসার ক্ষমতা আছে। সেই থেকেই সবার মনে আশা ছিল আবার মাঠে দেখা যাবে টিম ইন্ডিয়ার সাত নম্বর জার্সিকে। কিন্তু বাস্তবে সেটা হল না। এখনও ছুটিতেই থাকছেন ধোনি। সময় দিচ্ছেন পরিবারকে। সুত্রের খবর আগামী সিরিজ থেকে হয়তো মাঠে ফিরবেন তিনি। খেলবেন আগামী বছরের টি২০ বিশ্বকাপেও।  

আরও পড়ুন - মুম্বইয়ের হোটেলেই শারীরিক কসরত দাদা-র, সামনে এল ভাইরাল ভিডিও