করোনা ভাইরাস মহামারীর কারণে প্রায় গোটা বিশ্ব জুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন ক্রিকেটাররাও। অস্ট্রেলিয়াতেও ক্রমেই ভয়ঙ্কর হয়ে উঠছে করোনা পরিস্থিতি। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ঘরবন্দি অবস্থাতে পরিবারের সঙ্গেই জীবন কাটাচ্ছেন অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। লকডাউনে এর আগেও একাধিক মজাদার ভিডিও শেয়ার করেছেন ওয়ার্নার। এবার মেয়ের সঙ্গে ডান্সের ভিডিও শেয়ার করলেন অজি তারকা ওপেনার। কিন্তু 'শীলা কি জওয়ানি' গানে নাচবেন ওয়ার্নার ও তার মেয়ে তা হয়তো কল্পনাতেও ভাবেননি কেউ। আর একেবারে ক্যাটরিনা কাইফের মতই ডান্স স্টেপগুলি করেছেন বাবা-মেয়ে। ডেভিড ওয়ার্নারের ভারতের প্রতি ভালবাসা সুপরিচিত, তবুও খুব কম লোকই আশা করেছিলেন যে তিনি কোনও ব্লকবাস্টার বলিউডের 'আইটেম নম্বরে' নাচবেন। শেয়ার করারর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। ওয়ার্নার ও তার মেয়ের আইটেম ডান্স বেশ মনে ধরেছে নেটাগরিকদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Indi has asked to also do one for you guys! 😂😂 please help me someone!!!!!! #statue

A post shared by David Warner (@davidwarner31) on Apr 17, 2020 at 11:37pm PDT

 

আরও পড়ুনঃধোনি সর্বকালের সেরা অধিনায়কদের মধ্য অন্যতম, মন্তব্য কেভিন পিটারসেনের

শুধু আইটেম ডান্স নয় মেয়ের সঙ্গে বক্সিং অনুশীলনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওয়ার্নার। ভিডিওটিতে মেয়ের বক্সিং ট্রেনারের ভূমিকায় ক্ষোদ অজি ওপেনার। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েকে হাতে ধরে বক্সিং শেখাচ্ছেন ওয়ার্নার। বাবার কথা মত বক্সিংয়ের স্টেপ ফলো করেন করছেন তার মেয়ে। কয়েকবার বাবাকে বক্সিং পাঞ্চও করেন ওয়ার্নারের মেয়ে। শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরিল হয়েছে এই ভিডিওটিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

They just love doing what @candywarner1 and I do with training , what can you say?? “OK” 😂😂

A post shared by David Warner (@davidwarner31) on Apr 18, 2020 at 6:34pm PDT

 

আরও পড়ুনঃপ্রতিষেধক আবিষ্কার না হলে পরের বছরও অলিম্পিকের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন

আরও পড়ুনঃ'টিম মাস্ক ফোর্স',করোনার বিরুদ্ধে সচেতনতা গড়তে নয়া দল,যোগ দিতে পারেন আপনিও

অস্ট্রেলিয়ার লকডাউন ঘোষণার পর থেকে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন ওয়ার্নার। অন্যান্য সময় ঠাসা ক্রীড়াসূচির ফলে পরিবারকে তেমনভাবে সময় দিতে পারেন না কোনও ক্রিকেটারই। কিন্তু করোনা ভাইরাস মহামারীর জেরে সেই সুযোগ পেয়েছেন সকলেই। যার ফলে সেই সুযোগ একেবারেই হাতছাড়া করতে নারাজা অজি ওপেনার।  তাই কখনও ডান্স,কখনও ফিটনেস ট্রেনিং, কখনও স্যানিটাইজেরের প্রয়োজনীয়তা ইত্যাদি একাধিক বিষয়ে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওয়ার্নার।একইসঙ্গে স্বাস্থ্য সচেতনতার বার্তাও সকলকে একাধিকবার দিয়েছেন ডেভিড ওয়ার্নার।