কখনও 'বাহুবলীর' হিরো প্রভাসের ভূমিকায়, কখনও আবার 'ডন-টু'-এর শাহরুখ খানের ভূমিকায়। মজাদার ভিডিও বানানোয় অস্ট্রেলিয়ার তারকা ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের জুরি মেলা ভার। গোটা লকডাউন পর্বে একের পর এক ভিডিও বানিয়ে সকলের মনোরঞ্জন করেছিলেন ডেভিড ওয়ার্নার ও তার গোটা পরিবার। তবে এবার অন্য কেই নয়, ভারত অধিনায়ক বিরাট কোহলির ভূমিকায় ধরা দিলেন অজি তারকা। যেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

বছর শেষে আইসিসি অ্যাওয়ার্ডসে এই দশকের সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছেন বিরাট কোহলি। সেরা একদিনের প্লেয়ারের শিরোপাও জিতেছেন ভারত অধিনায়ক। একমাত্র ক্রিকেটার হিসেবে আইসিসির দশক সেরা টেস্ট, টি২০ ও ওডিআই দলে নির্বাচিত হয়েছেন কোহলি। তারপর থেকেই কোহলিকে সকলে অভিনন্দন জানাচ্ছেন। কিন্তু সবার থেকে একটু আলাদাভাবেই বিরাটকে শুভেচ্ছা জানালেন ডেভিড ওয়ার্নার। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ওয়ার্নার। তাতে দেখা যায় বিরাটের শতরানের পর উল্লাসের বেশ কিছু মুহূর্ত, যেখানে মুখ ওয়ার্নারের। নীচে লেখা, ‘কারোর আন্দাজ করার দরকার নেই, ইনিই দশকের সেরা ক্রিকেটার’। 

 

 

শুধু ভিডিও শেয়ার করাই নয়, ওয়ার্নার যে মন থেকে কোহলি দশকের সেরা ক্রিকেটার মনে করেন, তা পোস্টের কমেন্ট থেকেও পরিস্কার। পোস্টে একজন ওয়ার্নারের কাছে জানতে চান,'আপনি পেলেন না অ্যাওয়ার্ডটা, খারাপ লাগছে না?' জবাবে ওয়ার্নার বলেন,'কেউ বিরাটের সঙ্গে পাল্লা দিতে পারবে না।' তাদের যুগে বিরাট কোহলিই যে সেরা প্লেয়ার তা পোস্টের কমেন্টে অকপট স্বীকার করেছেন অজি তারকা। ওয়ার্নারের এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বিপক্ষের প্লেয়ারের প্রতি ওয়ার্নারের সম্মানকেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।