Asianet News Bangla

ব্যাট নয় ব্যাডমিন্টন ব়্যাকেট হাতে ধোনি, ভাইরাল হল ভিডিও

  • সিএসকে অনুশীলন বন্ধ করায় রাঁচি ফিরেছেন ধোনি
  • ঘরে ফিরিয়ে নিজেকে ফিট রাখতে মরিয়া মাহি
  • ব্যাডমিন্টন কোর্টে গাঁ ঘামাচ্ছেন সিএসকে অধিনায়ক
  • সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও
Dhoni palying badminton at Ranchi after leaving chennai
Author
Kolkata, First Published Mar 17, 2020, 4:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাসের কোপে পড়ে স্থগিত হয়ে গিয়েছে আইপিএল ২০২০। ২৯ মার্চ শুরু হওয়ার কথা থাকলেও, ১৫ এপ্রিল পর্যন্ত দেশের কোটিপতি লিগকে স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারপর পরস্থিতি পর্যালোচনা করে নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে বিসিসিআই।  ইতিমধ্যেই প্রস্তুতি শিবিরও বাতিল করেছে সবকটি আইপিএল ফ্র্যাঞ্চাইজি। চেন্নাই সুপার কিংস তাদের অনুশীলন বন্ধ করায় ইতিমধ্যেই রাঁচি ফিরে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।  কিন্তু নিজেকে ফিট রাখতে কোনও খামতি রাখছেন না সিএসকে অধিনায়ক। ব্যাডমিন্টন কোর্টে গা ঘামাচ্ছেন মাহি। সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল ধোনির ব্যাডিমিন্টন খেলার ছবি। 

বন্ধ আইপিএলের সব দলের প্রস্তুতি শিবির, টুর্নামেন্ট না হলে ব্যাপক ক্ষতির আশঙ্কা ফ্র্যাঞ্চাইজিগুলির

আইপিএলের প্রস্তুতির জন্য চলতি মাসের শুরুতেই চেন্নাইতে পৌছেছিলেন এমএসডি। পৌছেই নেমে পড়েছিলেন প্র্যাকটিসে। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পর মাঠে না নামলেও, অনুশীলনে স্বমহিমায় বিধ্বংসী ব্যাটিংও করছিলেন মাহি। নেটে ধোনির পরপর পাঁচ বলে পাঁচটি ছয় মারার ভিডিও ভাইরালও হয়েছিল। সকলের অপেক্ষা ছিল ২৯ মার্চের। আইপিএলের প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে ফের ব্যাট হাতে ২২ গজে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। আইপিএলকে ভারতীয় দলের ফেরার প্রস্তুতি মঞ্চ হিসেবেও ধরে নিয়েছিলেন ধোনি। সূত্রের খবর, আইপিএলে ভাল পারফর্ম করে ভারতীয় ক্রিকেট দলে ফেরার দাবি আরও জোরদার করবেন মাহি। ফলে সবকিছুর জন্যই প্রহর গুনছিলেন কোটি কোটি ধোনি ভক্তরা। প্রহর গুনছিলেন খোদ ধোনিও। কিন্তু সব কিছুতে বাঁধা হয়ে দাঁড়াল করোনা ভাইরাস আতঙ্ক। সুরক্ষার কথা ভেবে ফ্র্যাঞ্চাইজি অনুশীলন বন্ধ করায় ঘরে ফেরার সিদ্ধান্ত নেন এমএসডি।

আরও পড়ুনঃআধুনিক রূপে সজ্জিত সিএবির ইন্ডোর স্টেডিয়াম, নতুন রূপ সামনে আনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃকরোনা প্রাণ কাড়ল স্পেনের ২১ বছরের তরুণ ফুটবল কোচের

কিন্তু রাঁচিতে গিয়েও, নিজেকে পুরোদস্তুর ফিট রাখতে মরিয়া প্রাক্তন ভারত অধিনায়ক। তাই ব্য়াট না হোক ব্যাডমিন্টন হাতে বন্ধুদের সঙ্গে নেমে পড়েছেন কোর্টে। ধোনির ব্যাডমিন্টন খেলার ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ারও করেছে মাহির ফ্যান ক্লাব। ছোট্ট হলেও ভিডিওয় দেখা যাচ্ছে মজার ছলে নয়, পুরো খেটেই ব্যাডমিন্টন খেলছেন মাহি। ব্যাডমিন্টন হাতেও সাবলীল ধোনি। বন্ধুদের সঙ্গে দিব্যি রয়েছেন মাহি। শুধু ব্যাডমিন্টন নয় রাঁচির রাস্তায় বাইক নিয়ে ধোনির ব্যাডমিন্টনে কোর্টে পৌছানোরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়া। 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios