শাস্তির পরোয়া করেন না। তাঁর একটাই লক্ষ্য নিজের ভগবান বিরাট কোহলির পা ছুঁয়ে প্রণাম করা। সেই লক্ষ্য মাথায় নিয়েই ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের তৃতীয় দিন মাঠে এসেছিলেন বিরাট কোহলির ভক্ত সুরজ বিস্ত। বাংলাদেশ ব্যাটিংয়ের সময় নিরাপত্তার ফাঁক গলে মাঠে নেমে পরলেন তিনি। দৌড়ে সোজা পৌছে গেলেন টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের দিকে। সুরজের পেছনে দৌড় নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীদের। বিরাট যদিও দারুণ ভাবে সামলালেন সেই ভক্তকে। কাঁধে হাত রেখে বুঝিয়ে তুলে দিলেন পুলিশ কর্মীদের হাতে। 

 

আরও পড়ুন - প্রতিপক্ষের জন্য দুশ্চিন্তা হচ্ছে বিরাটের, এরপর বুমরা এলে কী হবে

বিরাটের এই ভক্তের নাম সুরজ বিস্ত। বাড়ি উত্তরাখন্ডের। ইন্দোরে তিনি রাঁধুনীর কাজ করেন। ভারত -বাংলাদেশ টেস্টের তৃতীয় দিন কাজ থেকে ছুটি নিয়ে পৌছে গিয়েছিলেন হোলকর স্টেডিয়ামে। গোটা শরীরে রং দিয়ে বিরাটের নাম থেকে জার্সি নাম্বার লিখে রেখেছিলেন সুরজ। পুলিশ জানিয়েছে আপাতত আটক করা হয়েছে সেই বিরাট ভক্তকে। সুরজে নিজের যে পরিচয় দিয়েছেন সেটা মিলিয়ে দেখা হচ্ছে। তারপর আইন অনুযায়ী নেওয়া হবে ব্যবস্থা। 

আরও পড়ুন - এপার বাংলার আগুনে ঝলসে গেল ওপার বাংলার ব্যাটিং, বাংলাদেশকে ইনিংসে হারাল ভারত

বিরাট নিজেকে এখন অনেক উচ্চতায় নিয়ে গিয়েছেন। শুধু ক্রিকেটার হিসেবে নন। অধিনায়ক হিসেবেও। শুক্রবার মায়াঙ্ক ডাবল সেঞ্চুরি করার পর বিরাট ড্রেসিং রুম থেকে দেখিয়েছিলেন এখানে থামলে চলবে না। ট্রিপল সেঞ্চুরি চাই। সেই নিয়ে প্রশন উঠতেই কোহলি বলছেন, নিজের কেরিয়ায়া শুরু দিকে যে ভুল তিনি করেছেন সেটা বর্তমানের তরুণ ক্রিকেটারার করুক সেটা তিনি চান না। তাই সব সময় ক্রিকেটাদের সেরাটা দেওয়ার জন্য উদ্বুদ্ধ করেন। বিরাটের এই উক্তি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

আরও পড়ুন - আইপিএল নিলামের আগে দল-বদলে কে কোন ঘরে, কোথায় দাঁড়িয়ে কেকেআর