Asianet News Bangla

এবার ভারতীয় ক্রিকেটে করোনার থাবা, আক্রান্ত তারকা ক্রিকেটার

  • করোনা ভাইরাসে আক্রান্ত প্রাক্তন তারকা ভারতীয় ক্রিকেটার
  • আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রাক্তন ক্রিকেটার
  • তার পরিবারের সকল সদস্যদেরও করা হয়েছে করোনা পরীক্ষা
  • প্রাক্তন ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলেই
     
Former India cricketer Chetan Chauhan has tested positive for Covid-19 bsp
Author
Kolkata, First Published Jul 12, 2020, 9:48 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এবার করোনা ভাইরাসের থাবা ভারতীয় ক্রিকেটে। আক্রান্ত হলেন এক প্রাক্তন তারকা ক্রিকেটার। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন প্রাক্তন ক্রিকেটার চেতন চৌহান। প্রাক্তন ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে ভারতীয় ক্রিকেটের অন্দরে। বেশ কয়েক দিন ধরে শারীরিক অসুস্থতা বোধ করায় নিজের করোনা পরীক্ষা করান চেতন চৌহান। শুক্রবার করা হয়েছিল তার পরীক্ষা। শনিবার রিপোর্ট এলে জানা যায় তিনি করোনা আক্রান্ত। তবে এখনও পর্যন্ত অবস্থা স্থিতিশীল রয়েছে  প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের। আপাতত চিকিৎসা চলছে চেতন চৌহানের।

আরও পড়ুনঃকরোনা জেরে আর্থিক সংকট, সখের গাড়ি বিক্রির সিদ্ধান্ত দ্যুতি চাঁদের

চেতন চৌহানর করোনার আক্রান্ত হওয়ার খবরে আতঙ্কিত হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। সকলকে হোম আইসোলেশনে যাওয়ার নির্দেশ দেওয়া হয়।  একইসঙ্গে পরিবারের সকলকে করোনা পরীক্ষা নির্দেশ দেওয়া হয়। নির্দেশ মতই সকলের করোনা পরীক্ষা করা হয়েছে। তবে পরিবারের সদস্যদের রিপোর্ট এখনও পর্যন্ত আসেননি।  তবে ইতিমধ্যেই তাঁরা কোয়ারেন্টাইনে রয়েছেন ৷  করোবনার উপসর্গ দেখা দিলে সঙ্গে সঙ্গে হাসপাতালে খবর দিতে বলা হয়েছে তাদরকে। তবে এখনও পর্যন্ত তারা সুস্থ রয়েছেন। চেতন চৌহানকে লখনউয়ের সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়েছে ৷ 

আরও পড়ুনঃখুব শীঘ্রই আইএসএল খেলবে ইষ্টবেঙ্গল, সমর্থকদের আশ্বস্ত করলেন ক্লাব কর্তা

আরও পড়ুনঃধোনির জন্য গান গাইলেন গ্যাংস অফ ওয়াসেপুরের অভিনেতা বিনীত কুমার, যা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

চেতন চৌহানের করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটাররা। উদ্বিগ্ন ভারতীয় ক্রিকেট বোর্ডও। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন প্রাক্তনব ভারতীয় ওপেনার আকাশ চোপড়া। একইসঙ্গে অমিতাভ বচ্চনের করোনা আক্রান্তের খবরেও উদ্বেগ প্রকাশ করেন আকাশ চোপড়া। তিনি লেখেন,'করোনা আক্রান্ত হয়েছেন চেতন চৌহানজি। তার দ্রুত আরোগ্য কামনা করি। কঠিন সময়, প্রথমে অমিতাভজি এবার চেতনজি।'চেতন চৌহান ৪০ টি টেস্ট খেলেছেন ও ৭ টি একদিনের আন্তর্জাতিক খেলেছেন ৷ ৩১.৫৭ গড়ে টেস্টে তাঁর রান ২০৮৪৷ আর সীমিত ওভারের ক্রিকেটে ২১.৮৫ গড়ে ১৫৩ রান করেছেন তিনি ৷ চেতন চৌহান রনজি ট্রফি খেলেছেন মহারাষ্ট্র ও দিল্লি-র জার্সিতে ৷ ১৯৮১ সালে তিনি অর্জুন পুরস্কারে সম্মানিত হন ৷ প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios