আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহরের শারিরিক অসুস্থতার কারণে পিছিয়ে গেল আইসিসির বোর্ড মিটিং। এই সভা এক সপ্তাহ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল বিশ্ব ক্রিকেট সংস্থা। পাশাপাশি এই সভা হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার সিডনিতে। তবে এই মুহূর্তে আইসিসির চেয়ারম্যান অসুস্থ থাকায় দুবাইতে হতে পারে আইসিসির বৈঠক। অপরদিকে, সূত্রের খবর মনোহরের অসুস্থতার কারণে এবার ভারতেই আয়োজন করা হবে আইসিসির এই বোর্ড মিটিংয়ের।

আরও পড়ুন, কনফ্লিক্ট অব ইন্টারেস্ট রঙ্গ অব্যাহত ভারতীয় ক্রিকেটে, এবার পদ ছাড়লেন শান্তা রঙ্গস্বামী

আইসিসি সূত্রে খবর, সংস্থার চেয়ারম্যান শারিরিক ভাবে অসুস্থ থাকায়। সিডনির মতন দূরে কোথাও যেতে পারবেন না। তাই কাছাকাছি বোর্ড মিটিং আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হবে। সেই মিটিং দুবাইয়ে নিয়ে আশা হতে পারে। তবে এখনও পর্যন্ত কিছু নিশ্চিত নয়। তবে সূত্রের খবর অনুযায়ী এই মিটিং পিছিয়ে যাওয়া নিয়ে অন্য কিছু বলা হয়েছিল বলে দাবি করেছেন এক শ্রোণির আইসিসি কর্তারা।

আরও পড়ুন, খেলো ইন্ডিয়া প্রকল্পে বাড়তি ৭.৮৭ কোটি টাকা বরাদ্দ ভারত সরকারের

একই সঙ্গ এই সভাকে ঘিরে উঠছে নানা প্রশ্ন। এই সভা ফের একবার পিছিয়ে দুবাইয়ে ৪ অক্টোবর হওয়ার কথা থাকলেও, সেটা এখনও নিশ্চিত নয়। তবে সূত্রের খবর এই মিটিং এবার আয়োজন করা হতে পারে ভারতেও। শশাঙ্ক মনোহরের অসুস্থা কারণে ভারতেও হতে পারে আইসিসির এই বোর্ড মিটিং।