Asianet News BanglaAsianet News Bangla

অজিদের বিরুদ্ধে নামার আগে বিন্দাস মুডে কোহলি-হার্দিক, মন খুলে নাচলেন দুই তারকা, দেখুন ভাইরাল ভিডিও

২০ সেপ্টেম্বর  থেকে শুরু ভারত বনাম অস্ট্রেলিয়ার (India vs Australia) টি২০ সিরিজ (T20 Series)। তার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) বিরাট কোহলি (Virat Kohli) ও হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নাচের ভিডিও। যা সকলেই খুব পছন্দ করছে। 

India vs Australia 2022 Virat Kohli and Hardik Pandya dance video goes viral ahead of T20 Series against Australia spb
Author
First Published Sep 19, 2022, 4:22 PM IST

মঙ্গলবার থেকে শুরু হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়ার টি২০ সিরিজ। ৩ ম্যাচের টি২০ সিরিজে মুখোমুখো হতে চলেছে রোহিত শর্মা ও অ্যারন ফিঞ্চের দল। আসন্ন টি২০ বিশ্বকাপের আগে স্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজকে চূড়ান্ত প্রস্তুতির মঞ্চ হিসেবে দেখছে টিম ইন্ডিয়া। ২০ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে নামার আগে অন্য মেজাজে পাওয়া গগেল ভারতীয়  দলের প্রাক্তন অধিনায়ক ও টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে। বিন্দাস মুডে নাচতে দেখা গেল তাদের। যেই ভিডিও ইতিমধ্যেই ঝড় তুলেছে নেট দুনিয়ায়। 

নেট দুনিয়ায় হার্দিক পান্ডিয়া ও বিরাট কোহলি একটি ভিডিও শেয়ার করেছেন। ছোট্ট সেই ভিডিওতে হার্দিক ও কোহলিকে নাচতে দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই ভারতীয় ক্রিকেটার দলের অনুশীলনের জার্সি ও চোখে সানগ্লাস পরে রয়েছেন। দ্য বিটনাটসের 'সে আকাবো'-তে দুই তারকাকে তাল মেলাতে দেখা যায়। যদিও হার্দিক গম্ভীর হয়ে একেবারে হুবুহু নকল করার চেষ্টা করেছিলেন। কিন্তু বিরাট নাচ শুরুর পরেই হেসে ফেলেন। হার্দিক সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনি জানেন আমরা কীভাবে করি’। কোহলি আবার হার্দিকের এই পোস্টের প্রতিক্রিয়া জানিয়েছেন এবং একটি হাসির ইমোজি দিয়ে ‘শাকাবুম’ লিখেছেন। হার্দিক ও কোহলির এই নাচের ভিডিও মুহুর্তের মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।  নেটমাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে ভারতীয় ক্রিকেট দলের দুই তারকার বিন্দাস মুডে নাচ। সবাই দুই ক্রিকেটারের নাচের প্রশংসা করেছেন। 

 

 

অস্ট্রেলিয়া-ইন্ডিয়া তিন ম্যাচের টি-২০ সিরিজের সূচি:
প্রথম টি-২০:  ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার), মোহালি
দ্বিতীয় টি-২০: ২৩ সেপ্টেম্বর (শুক্রবার), নাগপুর
তৃতীয় টি-২০:  ২৫ সেপ্টেম্বর (শনিবার),  হায়দরাবাদ

টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল-
 রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল, আর্শদীপ সিং।

স্ট্যান্ডবাই: মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

টি২০ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া দল-
 অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, জোশ হ্যাজলউড, জোশ ইঙ্গলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা

আরও পড়ুনঃফেরানো হল পুরোনো পয়া রং, সামনে এল টিম ইন্ডিয়ার টি২০ বিশ্বকাপের নতুন জার্সি

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপের আগেই ভারতকে হুঁশিয়ারী মিচেল জনসনের, কী বললেন প্রাক্তন অজি পেসার

Follow Us:
Download App:
  • android
  • ios