Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, Final, CSK vs KKR - ধোনির ব্যাট থেকে উড়ছে একের পর এক হেলিকপ্টার, দেখুন ভিডিও

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ফাইনালে মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তার আগে মন দিয়ে হেলিকপ্টার শট অনুশীলন করলেন এমএস ধোনি (MS Dhoni)?
 

IPL 2021, Final, CSK vs KKR - MS Dhoni practices helicopter shot, video goes viral ALB
Author
Kolkata, First Published Oct 15, 2021, 3:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার, শারদীয়া দশমীর দিন আইপিএল ২০২১ (IPL 2021)-এর ফাইনালে, দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দুইবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। শেষবার আইপিএল ফাইনালে সিএসকে এবং কেকেআর মুখোমুখি হয়েছিল ২০১২ সালে। সেবার দুই দলের মধ্যে তফাৎ গড়ে দিয়েছিলেন কেকেআর-এর উইকেটরক্ষক-ব্যাটার মনবিন্দর সিং বিসলা। কেকেআর জিতেছিল তাদের প্রথম আইপিএল ট্রফি।

তারপর ৯ বছর পেরিয়ে গিয়েছে। বদলে গিয়েছে আইপিএল ফাইনালের প্রেক্ষাপট। তখন কেরিয়ারের শীর্ষে থাকা সিএসকের থালা মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), এখন ক্রিকেট জীবনের শেষবেলায়। এমনকী, আসন্ন ফাইনাল ম্যাচটিই তাঁর ক্রিকেট কেরিয়ারের শেষ ম্যাচ হতে পারে। শেষ ম্যাচে কি ফের উঠবে ধোনি ঝড়? ম্য়াচের আগে অন্তত সেইরকম ইঙ্গিত পাওয়া গিয়েছে। 

"

মহাগুরুত্বপূর্ণ আইপিএল ২০২১-এর ফাইনালের আগে সিএসকের অনুশীলনে ধোনিকে দেখা গিয়েছে তাঁর ট্রেডমার্ক হেলিকপ্টার শট অনুশীলন করতে। নেটে ব্যাটিং করার সময় তাঁর ব্য়াট থেকে উড়ে গিয়েছে একের পর এক হেলিকপ্টার। সিএসকে সোশ্যাল মিডিয়ায় একটি মিনি-ভিডিও শেয়ার করেছে। সেখানেই ধোনিকে প্রত্যেকটি বলই তুলে তুলে মারতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে অনুশীলনে দেখা গিয়েছে, সিএসকে আরেক লেজেন্ড সুরেশ রায়না এবং অন্যান্য খেলোয়াড়দেরও। প্রত্যেকেই তাদের দক্ষতাতে শান দিয়েছেন। 

আরও পড়ুন - IPL 2021 - KKR'এর জার্সি ফেটে বেরোচ্ছে যৌবন, নারাইনের নতুন বউ-এর উষ্ণতায় ঘাম ঝরতে বাধ্য

আরও পড়ুন - নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়েছেন হার্দিক পাণ্ডিয়া - কলকাতার মডেলের সঙ্গেও জড়িয়েছে নাম, দেখুন

আরও পড়ুন - IPL 2021, Eliminator - ৬বার খেলে ২বার চ্যাম্পিয়ন, জেনে নিন আইপিএল প্লেঅফ KKR-এর ইতিহাস

প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে ম্য়াচে অনেকদিন বাদে দেখা গিয়েছিল ফিনিশার ধোনিকে। রবীন্দ্র জাদেজার আগে নেমে শেষ ওভারে দলকে ম্যাচ জিতিয়ে ফিরেছিলেন তিনি। যা নিয়ে উচ্ছ্বসিত ক্রিকেট বিশ্ব। ধোনিও নিশ্চিতভাবে সেই ইনিংস থেকে যথেষ্ট আত্মবিশ্বাস পেয়েছেন। চলতি আইপিএল-এ প্রথম কোয়ালিফায়ারের আগে ধোনির ব্যাটে একবারে রান ছিল না। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তো কেরিয়ারের মন্থরতম ইনিংস খেলেছিলেন। তবে তিনি বিগ ম্যাচ প্লেয়ার। ফলে ফাইনালে তাঁর থেকে সতর্ক থাকতেই হবে কেকেআর-কে।

 
 

Follow Us:
Download App:
  • android
  • ios