Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, RR vs CSK - ধোনির কাছ থেকে যশশ্বী পেলেন অনন্য উপহার, ম্যাচের পর কী ঘটল সাজঘরে, দেখুন


আইপিএল ২০২১ (IPL 2021)-এ চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) অধিনায়ক এমএস ধোনির কাছ থেকে কী উফহার পেলেন রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)-এর যশশ্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। কী ঘটল সাজঘরে, দেখুন।

IPL 2021, RR vs CSK: Yashasvi Jaiswal delighted after getting MS Dhoni's signature on his bat ALB
Author
Kolkata, First Published Oct 3, 2021, 4:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৭তম ম্যাচে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-কে ৭ উইকেটে হারিয়ে বড় জয় পেয়েছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। আর দলের জয়ে বড় ভূমিকা রেখেছেন, ১৯ বছরের তরুণ ক্রিকেটার যশশ্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। মাত্র ২১ বলে মারকাটারি ৫০ রানের ইনিংস খেলেন তিনি। তবে, ম্যাচে নয়, তাঁর জন্য দিনের সেরা মুহূর্তটা অপেক্ষা করে ছিল, ম্যাচের শেষে। 

আসলে ম্যাচের পর তিনি সিএসকে-র সাজঘরে গিয়ে দেখা করেন চেন্নাই অধিনায়ক তথা ভারতের কিংবদন্তি ক্রিকেটার এমএস ধোনি (MS Dhoni)-র সঙ্গে। শুধু দেখা করা নয়, আর পাঁচজন ফ্যানের মতোই নিজের জার্সি এবং ব্যাটে মেন্টর সিং ধোনির সই-ও নেন তিনি। রবিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই মুহূর্তের ছবিও দিয়েছেন যশশ্বী। সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, 'কী মুহূর্ত, কিংবদন্তীর এমএসধোনি স্যারের সঙ্গে সাক্ষাৎ করে এবং আমার ব্যাটে তাঁর স্বাক্ষর পেয়ে খুবই আনন্দিত। (তিনি) সবসময়ের জন্য অনুপ্রেরণা!'

"

আইপিএল টি-টোয়েন্টি ডট কমে (IPLT20.com) পোস্ট করা একটি ভিডিওতেও তরুণ বাঁ-হাতি ব্যাটার তাঁর ব্যাটে ধোনির স্বাক্ষর নেওয়ার আনন্দ প্রকাশ করেছেন। তাঁকে দেখেই বোঝা যাচ্ছিল, যেন হাতে চাঁদ পেয়ে গিয়েছেন। জয়সওয়াল বলেন, 'ম্যাচের পর আমি আমার ব্যাটে এমএস ধোনির স্বাক্ষর নিয়েছি, আমি সত্যিই খুশি।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by IPL (@iplt20)

তাঁর ঝোড়ো ইনিংস সম্পর্কে যশস্বী জানিয়েছেন, রান তাড়া করার সময়, দলের ইনিংসের শুরুটা যাতে ভাল হয়, সেই দিকেই লক্ষ্য ছিল তাঁর। সেই কারণে শুরু থেকেই আলগা বল মারবেন বলে ঠিক করেছিলেন। প্রথমে একটু উইকেটটা দেখে নিয়েছিলেন। অল্প সময়েই বুঝে গিয়েছিলেন, উইকেটে রান আছে। তারপরই মারতে শুরু করেছিলেন। 

আরও পড়ুন - IPL 2021 - যেমন বক্ষ, তেমন নিতম্ব - জ্যাসিম লোরা-ই কি আইপিএল-এর 'হটেস্ট বউ', দেখুন তো

আরও পড়ুন - IPL 2021 - প্লেঅফের জটিল অঙ্ক , কীভাবে জায়গা পাকা হবে KKR-এর, বাকি সাত দলেরই বা কী অবস্থা

আরও পড়ুন - IPL 2021 - আইপিএল-এ বৈপ্লবিক সিদ্ধান্ত, ফের বদল লিগের সূচিতে, কী জানালো বিসিসিআই

২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তিনি সর্বোচ্চ রান করেছিলেন। তিনিই হয়েছিলেন টুর্নামেন্টের সেরা। চলতি আইপিএলেও ৮ ম্যাচে ২৩৭ রান করেছেন তিনি। গড় ২৯.৬২। রাজস্থান রয়্যালস-এর সামনে এখনও প্লেঅফে ওঠার সম্ভাবনা রয়েছে। পরের ম্যাচে মঙ্গলবার,  শারজায় মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে তারা। সেই ম্যাচে যারা জিতবে, তারাই প্লেঅফের দৌড়ে টিকে থাকবে।
 

IPL 2021, RR vs CSK: Yashasvi Jaiswal delighted after getting MS Dhoni's signature on his bat ALB

IPL 2021, RR vs CSK: Yashasvi Jaiswal delighted after getting MS Dhoni's signature on his bat ALB

Follow Us:
Download App:
  • android
  • ios