ঘরে বন্দি ক্রীড়া ব্যক্তিত্বরা নিজেদের ফিটনেস বজায় রাখতে ঘরের ভেতরেই নানারকম কসরত করে গা ঘামাচ্ছেন। করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরে রয়েছেন সকলেই। সারা বিশ্ব জুড়ে মহামারীর আকার ধারণ করেছে করোনা ভাইরাসের সংক্রমণ। সারা বিশ্বের সমস্ত ক্রীড়াসূচির ওপর বড় রকমের প্রভাব ফেলেছে করোনা ভাইরাস। সারা বিশ্ব জুড়ে একাধিক টুর্নামেন্ট হয় বাতিল হয়েছে, নয়তো পিছিয়ে গেছে। 

আরও পড়ুনঃঅধিনায়ক হিসাবে প্রথম টেস্ট খেলার জার্সির ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন রিকি পন্টিং

টোকিও অলিম্পিক থেকে শুরু করে ভারতের আইপিএল প্রভৃতি নানা বিখ্যাত এবং জনপ্রিয় ক্রীড়া প্রতিযোগিতা পিছিয়ে দিতে বাধ্য হয়েছে আয়োজকরা। এতে বেশ ভালো রকম ক্ষতির মুখে পড়েছেন আয়োজক এবং সম্প্রচারকরা। কিন্তু সার্বিকভাবে ম্যাচ দেখতে আশা দর্শক এবং ক্রীড়াবিদদের কথা মাথায় রেখে তারা একপ্রকার বাধ্যই হয়েছেন এই সিদ্ধান্ত মানতে। এর ফলে দীর্ঘদিনের জন্য ক্রীড়া থেকে বিশ্রাম পাচ্ছেন সমস্ত ক্রীড়াবিদরা। 

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে ৫২ লক্ষ টাকা অনুদান করলেন সুরেশ রায়না

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় এক লক্ষ টাকা দান করলেন ক্রিকেটার রিচা ঘোষ

যে সকল ক্রীড়াবিদরা বাড়িতেই কসরত করে নিজেদের সুস্থ রাখছেন তাদের মধ্যে অন্যতম হল নিউজিল্যান্ড ক্রিকেটার কেন উইলিয়ামসন। শুক্রবার কিউয়ি অধিনায়ক তার পোষা কুকুরের সাথে ক্রিকেট খেলার ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের পোষ্য স্যান্ডিকে স্লিপ পজিশনে দাঁড় করিয়ে তার দিকে বল পাঠাচ্ছেন উইলিয়ামসন। এবং সেই বল ধরার চেষ্টা করছে স্যান্ডি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sandy in the slips! 😀 Any other dogs out there joining Sandy? #caninecordon #daytwoisolation

A post shared by Kane Williamson (@kane_s_w) on Mar 27, 2020 at 2:46am PDT

 

সেই ভিডিও পোস্টের সাথে সাথে সারা পৃথিবী জুড়ে করোনা আক্রান্ত সমস্ত রোগীদের সেবা করছেন যে সমস্ত চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীরা। তাদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন সকলে ক্রীড়াবিদরা চাপের মুখে কিভাবে পারফর্ম করে সেই দেখে অভিভূত হন কিন্তু এই সময় যে সকল ব্যাক্তিরা নিজেদের জীবন বাজি রেখে সকলের জন্য লড়ছেন তাদের লড়াইটাই আসল। তারা যা করছেন তাদের তুলনা হয় না বলে মনে করেন কিউয়ি অধিনায়ক।