Asianet News BanglaAsianet News Bangla

ভারতের খেলতে এসে অস্ট্রেলিয়ারের ক্রিকেটারের রুমে ভয়ঙ্কর সাপ, তারপর কী হল

লেজেন্ডস লিগ ক্রিকেট (Legends League Cricket 2022) খেলতে ভারতে এসেছেন অস্ট্রেলিয়ার (Australia) প্রাক্তন পেসার মিচেল জনসন (Mitchell Johnson)। লখনউয়ে তার হোটেলের ঘর থেকে উদ্ধার হল ভয়ঙ্কর সাপ (Snake)। 

Legends League Cricket 2022 A snake found from former Australian pacer Mitchell Johnson hotel room spb
Author
First Published Sep 19, 2022, 5:03 PM IST

ভারতে ক্রিকেট খেলতে এসে অনেক বিদেশী ক্রিকেটারেরই নানারকম অভিজ্ঞতা হয়। কারও এখানকার খাওয়ার ভালো লাগে, কারও প্রকৃতি ভালো লাগে, কারও  ভালো লাগগে বিভিন্ন ধরণের লাইফস্টাইল। কিন্তু লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতে এসে যে অভিজ্ঞতা হল অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা পেসার মিচেল জনসনের, তা হয়তো এর আগে হয়নি কারও। প্রাক্তন ক্রিকট প্রতিযোগিতা খেলতে এসে এক ভয়ঙ্কর সাপের দেখা পেলেন মিচেল জনসন। তাও আবার অন্য কোথাো নয়, নিজের হোটেলের রুমে। সেই সাপের ছবি একবার নয় দুবার করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রাক্তন অজি তারকা। 

 

 

লেজেন্ডস লিগ ক্রিকেট খেলতে আসা ক্রিকেটাররা সকলেই রয়েছেন বিলাস বহুল হোটেলে। সেখানে এমন সাপের উপদ্রব হবে তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি মিচেল জনসন। নিজের ঘরের মধ্যে এমন সাপের দেখা পেয়ে প্রথমে কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছিলেন অজি তারকা। তারপর নিজেই ফ্রেমবন্দি করে সেই সাপের ছবি শেয়ার করেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,‘কেউ বলতে পারবে এটি কোন প্রজাতির সাপ? আমার ঘরের মেঝেতে দেখতে পেলাম।’ তারপরে ফের একবার সাপটির আরও স্পষ্ট ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন মিচেল জনসন। সেখানে লেখেন, এই সাপের মাথার আরও ভাল ছবি পাওয়া গেছে। এটা ঠিক কোন প্রজাতির শাপ এখনও অনিশ্চিত। ভারতের লখনউতে এখন পর্যন্ত থাকা আকর্ষণীয়। 

 

 

প্রসঙ্গত, চারটি দলকে নিয়ে শুরু হয়েছে লেজেন্ডস লিগ ক্রিকেট। সেই প্রতিযোগিতায় দেশ-বিদেশের প্রাক্তন ক্রিকেটাররা অংশ নিচ্ছেন। প্রাক্তন অজি তারকা মিচেল জনসন খেলথেন ইন্ডিয়া ক্যাপিটালসের হয়ে। কলকাতার ইডেন গার্ডেন্সে প্রথম দুটি ম্যাচে খেলেওছে বাঁ হাতি পেসার। কলকাতা থেকে দলের সঙ্গে লখনউতে গিয়েছেন মিচেল জনসন। প্রথমে অজি তারকা ছবি শেয়ার করার স্পষ্ট হচ্ছিল না ছবিটি কলকাতার হোটেলের না লখনউয়ের। তবে দ্বিতীয় ছবিতে মিচেল জনসন পরিষ্কার করে দিয়েছেন এই সাপটি উদ্ধার হয়েছে লখনউয়ের হোটেল রুম থেকে। যদিও সাপটি মিচেল জনসন বা অন্য কারও ক্ষতি করতে পারেনি। 

আরও পড়ুনঃফেরানো হল পুরোনো পয়া রং, সামনে এল টিম ইন্ডিয়ার টি২০ বিশ্বকাপের নতুন জার্সি

আরও পড়ুনঃঅজিদের বিরুদ্ধে নামার আগে বিন্দাস মুডে কোহলি-হার্দিক, মন খুলে নাচলেন দুই তারকা, দেখুন ভাইরাল ভিডিও

Follow Us:
Download App:
  • android
  • ios