Asianet News BanglaAsianet News Bangla

অবশেষে জানা গেল ধোনির অবসরের দিন, প্রাক্তন ক্রিকেটারকে জানিয়েছিলেন মাহি

  • আইপিএলের জন্য প্রস্তুতি নিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি
  • রাঁচিতে ব্যক্তিগতভাবে শুরু করেছেন ব্যাটিং অনুশীলনও
  • কিন্তু জাতীয় দলে ধোনির কামব্যক নিয়ে চলছে জল্পনা
  • কতদিন ক্রিকেট খেলবেন ধোনি এবার পাওয়া গেল সেই ইঙ্গিত
     
MS Dhoni has told Sanjay Manjrekar how long he will play international cricket spb
Author
Kolkata, First Published Aug 8, 2020, 10:25 PM IST

আইপিএলের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকেই ক্রিকেটে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ধোনি। রাঁচিতে শুরু করেছেন অনুশীলন। চেন্নাই সুপার কিংসের তার সতীর্থ সুরেশ রায়না জানিয়েছেন, এবার দুবাই তো শুধু ধোনির হেলিকপ্টার শট দেখা যাবে। নিজেকে প্রমাণ করার জন্য প্রস্তুত হচ্ছেন এমএসডিও। কিন্তু আইপিএলে ফিরলেও, জাতীয় দলে ধোনি আদৌ সুযোগ পাবেন কিনা তা নিয়ে প্রশ্ন রয়েই যাচ্ছে। অনেক প্রাক্তন ক্রিকেটারই ধোনিকে অবসর নেওয়ার কথা বলেছেন। কিন্তু মাহি কী করবেন তা একমাত্র তিনিই জানেন। তবে ধোনি কত দিন যাতীয় দলের হয়ে খেলবেন সেই কথা নাকি একবার স্বয়ং জানিয়েছিলেন ধোনি। সেই কথাই খোলাসা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর।

আরও পড়ুনঃকরোনা প্রতিরোধক তোশক ব্যবহার করছেন মেসি, শুলেই নাকি গায়েব মহামারী ভাইরাস

বিরাট কোহলির বিয়ের রিসেপশনে মঞ্জরেকর কথা বলছিলেন ধোনির সঙ্গে। সেখানেই মাহি তাঁকে জানান যে, যতদিন দৌড়ে টিম ইন্ডিয়ার সতীর্থেদর টেক্কা দিতে পারবেন, ততদিন নিজেকে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য ফিট বলে মনে করবেন। একটি স্পোর্টস চ্যানেলের  ক্রিকেট কানেক্টেড অনুষ্ঠানে সঞ্জয় মঞ্জরেকর বলেন, ‘বিরাট কোহলির বিয়েতে ধোনির সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পেয়েছিলাম। ও বলে, যতদিন আমি দলের দ্রুততম স্প্রিন্টারকে দৌড়ে হারাতে পারব, ততদিন নিজেকে আন্তর্জাতিক ক্রিকেট বা সর্বোচ্চ মঞ্চের ক্রিকেটের জন্য যথেষ্ট ফিট বলে মনে করব। আর খেলা চালিয়ে যাব’।

আরও পড়ুনঃদুর্দান্ত শুরু করেও আন্তর্জাতির ক্রিকেট থেকে হারিয়ে গেলেন যে ক্রিকেটাররা

আরও পড়ুনঃআইপিএলের আগেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন যুজবেন্দ্র চাহল

নিজের জন্য তৈরি করা ধোনির এই মাপকাঠির কথা জানানোর পাশাপাশি  সঞ্জয় মঞ্জরেকর বলেন, এবরা আইপিএলেও ভালল পারফর্ম করার জন্য মুখিয়ে রয়েছেন ধোনি। আর ধোনির ভাল পারফর্ম করার ক্ষমতা রয়েছে বলেও মনে করেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার। ভবিষ্যতে জাতীয় দলের ধোনির কামব্যাকও যে খুব একটা অসম্ভব বিষয়, তাও মনে করেন না সঞ্জয় মঞ্জরেকর। ফলে সব কিছুর জন্য অপেক্ষা করে থাকতে হবে আইপিএল ২০২০-র জন্য।
 

Follow Us:
Download App:
  • android
  • ios