২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে আউট হওয়ার পর কাঁদতে দেখা গিয়েছিল এমএস ধোনিকে। সেমিতে হারের পর এখনও আর ২২ গজে ফেরেননি। চলতি  বছরে আইপিএল শুরু আগে অনুশীলনে ফিরলেও, মাঠে ফেরা হয়নি। করোনার কারণে লাকডাউন হতেই পরিবারের কাছে ফিরে যান মাহি। রাঁচির ফার্ম হাউসে পরিবারের সঙ্গে কাটাচ্ছেন গোটা লকডাউন পর্ব। এরইমধ্যে তার অবসর নিয়ে শুরু হয় নানা জল্পনা কল্পনা। তার মধ্যেই নিজের বায়োপিকে অভিনয় করা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে আরও ভেঙে পড়েছিলেন ধোনি। সময়টা মোটেই ভাল যাচ্ছিল না প্রাক্তন ভারত অধনিয়াকের।

আরও পড়ুনঃআরব দেশেই হবে আইপিএল ২০২০,তবে রয়েছে একাধিক শর্ত

অবশেষে স্বমেজাজে মহেন্দ্র সিং ধোনি। মন খুলে হাসছেন মাহি। লুকও পাল্টে গিয়েছে আগের থেকে। লক্ষ্য করা যাচ্ছে সেই স্বতঃস্ফূর্ততা। অনেক দিন পর মাহির মন খোলা হাসি দেখে স্বস্তিতে তার কোটি কোটি অনুগামীরা। এই সবকিছুর সৌজন্যেই চেন্নাই সুপার কিংসের শেয়ার করা একটি ভিডিও। সম্প্রতি ধোনির আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস একটি ভিডিও শেয়ার করে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কারও সঙ্গে ভিডিও কলে কথা বলছেন মহেন্দ্র সিং ধোনি। কথা বলতে বলতে মন খুলে হাসছেন মাহি।  আর তার লুকও এতে আগের চেনা ধোনির থেকে অনেকটাই আলাদা। সিএসকে ভিডিওটির ক্যাপশনে লেখে,'পজিটিভ ভাবনা ভীষণ জরুরি'। 

 

 

আরও পড়ুনঃকোয়েসের কাছ থেকে স্পোর্টিং রাইটস ফেরত পেল ইস্টবেঙ্গল, আইএসএল খেলার রাস্তা হল পরিস্কার

আরও পড়ুনঃএক ম্যাচ বাকি থাকতেই খেতাব জয় রিয়ালের, ওসাসুনার কাছে লজ্জার হার বার্সার

ক্রিকেট থেকে দূরে থাকলেও  ফ্যানদের মন থেকে কোনওদিন দূরে সরে যাননি ধোনি।  যখনই কোনও ছবি বা ভিডিও দেখতে পান মাহি ফ্যানরা , তখনই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ৷  এই ভিডিওটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। অনেকেই বলছেন, খেলার মাঠে ফেরার জন্য ব্যাকুল হয়ে ছিলেন ধোনি। অবশেষে আইপিএল চলতি বছরেই হচ্ছে তার নিশ্চিয়তা পেয়ে স্বস্তি পেয়েছেন ধোনিও। নিজেকে প্রস্তুত রাখার পাশাপাশি পজেটিভও রাখছেন মাহি। ক্রিকেটে ফেরার খবরেই খোশ মেজাজে রয়েছে সিএসকে অধিনায়ক। সব কিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বর বা অক্টোবরেই ব্যাট হাতে ২২ গজে ফের দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। অপেক্ষায় ভক্তরা।