Asianet News Bangla

টি-২০ বিশ্বকাপে খেলবেন ধোনি, আত্মবিশ্বাসী গলায় বলছেন ব্রাভো

  • টি-২০ বিশ্বকাপে খেলবেন মহেন্দ্র সিং ধোনি
  • এমনটাই বলছেন ক্যারিবিয়ান অল রাউন্ডার ব্রাভো
  • শুক্রবারই অবসর ভেঙে ফিরে এসেছেন ডিজে ব্রাভো
MS Dhoni will play T20 world cup says Dwayne Bravo
Author
Kolkata, First Published Dec 14, 2019, 5:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

‘ক্রিকেটের বাইরের কোনও জিনিস নিয়ে ও কখনও মাথা ঘামায় না। তাই মাঠের বাইর থেকে কে কি বলল তাতে ধোনির কিছু যায় আসে না। ও এখনও অবসর নেইনি। তাই আমি জানি ও টি-২০ বিশ্বকাপ খেলবে।’ প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে এমনটাই বলছেন ওয়েস্ট ইন্ডিজের অল রাউন্ডার ডেয়েন ব্রাভো। শুক্রবারই অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে এসেছেন ব্রাভো। তিনি ফিরেই জানিয়েছেন টি-২০ বিশ্বকাপে খেলবেন। আর সেই প্রশঙ্গে বলতে গিয়েই  ব্রাভো বলেন ধোনিও টি-২০ বিশ্বকাপে খেলবেন। ধোনির অধিনায়কত্ত্বেই চেন্নাই সুপার কিংস দলে খেলেন ব্রাভো। চ্যাম্পিয়ন হামিকে নিয়ে খুব ভাল ভাবেই অবগত তিনি। বলছেন চেন্নাই ড্রেসিংরুমে মাহি তাদের শিখিয়েছেন নিজেদের নিজেদের ওপর বিশ্বাস না হারাতে। 

আরও পড়ুন - তিন মাস পর একদিনের ক্রিকেটে কোহলির দল, লড়াই এবার চেন্নাইতে

বিশ্বকাপর পর থেকে ভারতীয় দলের জারিসেতে দেখা যায়নি ধোনিকে। একাধিকবার ধোনির অবসর নিয়ে কথা হয়েছে। বিরাটো কোহলির একটা টুইটার পোস্ট দেখে খবরও রটে গিয়েছিল ধোনি অবসর নিচ্ছেন। কিন্তু সেটা সত্যি হয়নি। মাহি একাধিকবার সামনে এসেছেন কিন্তু মুখে স্পিকটি নট। তবে দিন কয়েক আগে তিনি বলেছেন জানুয়ারি পর্যন্ত এই নিয়ে প্রশ্ন না করতে। সেই কথার পর থেকে অনেকেই বলছেন ধোনি থাকছেন। তেমনই ইঙ্গিত দিয়েছেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রীও। আগামী আইপিএল পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন তিনি। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও বলেছেন ধোনি কি চাইছে সেটা নিয়ে বোর্ডের অন্দরে কোনও প্রশন নেই। কিন্তু সব কথা প্রকাশ্য বলা সম্ভব নয় তাই আগামী দিনগুলই বলে দেবে ধোনি কী করতে চলেছেন। আর এবার ধোনিকে নিয়ে মন্তব্য উড়ে এল চেন্নাই দলের মাহির সতীর্থ ব্রাভোর কথা থেকে। 

আরও পড়ুন - সুপ্রিম রায়ের অপেক্ষায় বোর্ড, আরও একমাস দায়িত্বে থাকছেন এমএসকে প্রসাদ

এদিকে ব্রাভো জাতীয় দলে ফিরে আশতে পেরে খুশি। তিনি ও পাখীর চোখ করছেন অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপে। পোলার্ড, রাসেল, নারিনদের সঙ্গে নিয়ে তরুণ ক্যারিবায়ান দলকে আরও একবার টি-২০ বিশ্ব কাপ চ্যাম্পিয়ন করতে চান ব্রাভো। তবে ব্রাভো একটা বিষয় পরিস্কার করে দিতে চান, যে কোনও ক্রিকেটারের চরিত্র গঠন করে টেস্ট ক্রিকেট। যেমনটা তাঁর করেছে। মাথা ঠান্ডা রাখা বা উটকো কথায় কান না দিয়ে নিজের প্রতিভার ওপর আস্থা রাখার মন্ত্রটা তাঁকে শিখিয়েছে টেস্ট ক্রিকেট। তাই ওয়েস্ট ইন্ডিজের তরুণ ক্রিকেটারদেরও টেস্ট ক্রিকেটে মনে দেওয়ার কথা বলছেন ব্রাভো। 

আরও পড়ুন - নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভের জের, রঞ্জি ট্রফির ম্যাচ গুয়াহাটিতে খেলতে চায় না অসম
 

Follow Us:
Download App:
  • android
  • ios