অস্ট্রেলিয়া সফরে গিয়ে কোয়ারেন্টাইনে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ওডিআই সিরিজের প্রথম ম্যাচ শুরু হতে এখনও বাকি বেশ কয়েকটা দিন। কিন্তু তার আগেই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ভারতীয় ক্রিকেট দল। আর একটু এদিক ওদিক হলেই, কি ঘটতে পারত তা না ভাবাই ভাল। কারণ ঘটনা শুনে শিউড়ে উঠেছিল সকলেই। জানার পর কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। যদিও এখন সব স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুনঃঅভিনয়,রূপ ও হটনেসে ঘায়েল, জানুন বিরাট-রোহিতদের হলিউড ক্রাশ সম্পর্কে

অস্ট্রেলিয়া সফরে গিয়ে সিডনিতে কোয়ারেন্টাইনে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। শনিবার সেই সিডনি থেকেই মাত্র ৩০ কিলোমাটিরা দূরে ভেঙে পড়ে একটি প্লেন। ক্রোমার ক্রিকেট ক্লাবের মাঠে ঘটনাটি ঘটে। খুব অল্পের জন্য রক্ষা পান সেই মাঠেরই স্পোর্টিং শেডের তলায় দাঁড়িয়ে থাকা ১২ জন মানুষ। ক্রোমার ক্রিকেট ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গ্রেগ রোলিন্স প্লেনটি ভেঙে পড়তে দেখে সকলকে সাবধান করেন। তখনই দৌড়ে পালিয়ে যান সকলে।

আরও পড়ুনঃবিয়ে পর্যন্ত সইছে না দেরি, একের পর এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার চাহল-ধনশ্রীর

সিডনির পুলমান হোটেলে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। সেখানেই কোয়ারেন্টাইনে রয়েছে বিরাট কোহলি  অ্যান্ড কোং। টিম ইন্ডিয়ার হোটেল থেকে কিছু দূরেই এই ঘটনায় উদ্বেগে ছিলেন সকলেই। তবে সম্পূর্ণ সুরক্ষিত রয়েছে ভারতীয় ক্রিকেট দল। অপরদিকে, প্লেন দুর্ঘটনাতে বেশ কয়েক জন আহত হলেও, হতাহতের কোনও খবর নেই। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বিরাটদের হোটেল কিছু দূরের এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পেল অনেকেই।

আরও পড়ুনঃআফ্রিকা থেকে তাজমহলে এসে করেছিলেন প্রেম নিবেদন, জানুন রোমান্টিক এবি ডিভিলিয়ার্সের প্রেম কাহিনি