রবি শাস্ত্রী ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেটর দুই বিক্ষ্যাত চরিত্র। দুজনই নিজেদের সাহসী মানসিকতার জন্য পরিচত। তবে সৌরভ ও রবি’র সম্পর্ক ভারতীয় ক্রিকেটে সব সময়ই খবরের শিরোনামে থাকে। সৌরভ বোর্ড সভাপতি হওয়ার পর এই নিয়ে কম প্রশ্ন হয়নি। সৌরভ যেমন নিজের বুদ্ধিতে গোটা বিষয়টা সামলেছেন, তেমন রবিও বোর্ড সভাপতি পদে সৌরভের নির্বাচনকে ভারতীয় ক্রিকেটের উন্নতির সঠিক ধাপ বলে বর্ণনা করেছেন। এবার পিঙ্ক বল টেস্ট নিয়ে সৌরভকে শুভেচ্ছা জানালেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। 

 

 

আরও পড়ুন - দাদার হাত ধরেই শুরু হয়েছিল এই দাপট, ঐতিহাসিক টেস্ট জিতে বললেন বিরাট

পিঙ্ক বল টেস্টের প্রথম দিন এক মঞ্চে পাওয়া গিয়েছিল দুই প্রাক্তন ক্রিকেটারকে। রবিবার রাতের দিকে রবি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট করলেন। যা দেখে অনেকের মুখেই বাঁকা হাসি। কেউ বলছেন সৌজন্য আবার কারও মত বাধ্য হয়েই এই পোস্ট ও সৌরভের প্রশংসা করলেন রবি। নিজের টুইটে শাস্ত্রী লিখেছেন, ‘কলকাতায় অসামান্য পিঙ্ক শো। বোর্ড সভাপতি সৌরভ নিশ্চিত করেছিলে শহরের একটা পাথরও যেন অন্য রংয়ের না থাকে। ওয়েল ডান।’

আরও পড়ুন - পিঙ্ক বল টেস্ট নিয়ে সৌরভের বড় পরিকল্পনা, গোটা দেশেই হবে দিন-রাতের টেস্ট

সফল পিঙ্ক টেস্ট আয়োজন করে প্রায় গোটা ক্রিকেট বিশ্বের নজর ভারতের দিকে ঘুড়িয়ে দিয়েছেন মহারাজ। শুধু যে একটা সফল ম্যাচ আয়োজন করা হয়েছে এমনটা নয়। দেশের প্রথম পিঙ্ক বল টেস্টকে এক ক্রিকেট উত্সবের রূপ দিয়েছেন সৌরভ। বাংলার ক্রিকেট ভক্তদেরও পাশে পেয়েছেন বোর্ড সভাপতি। তাই ইডেন ছিল কানায় কানায় পূর্ণ। ম্যাচ শেষে বিরাট কোহলিও ইডেনের দর্শকদের অভিনন্দন জানিয়েছেন। আর দর্শকদের অভিনন্দন পেয়েছেন তাদের প্রিয় দাদা। আর এবার বোর্ড সভাপতিকে অভিনন্দন জানিয়ে রবি শাস্ত্রীয় মাতলেন সৌরভ বন্দনায়। 

আরও পড়ুন - এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে আলাপ চারিতায় লক্ষ্মণ, পিঙ্ক বল টেস্ট নিয়ে উচ্ছ্বসিত ভিভিএস