Asianet News BanglaAsianet News Bangla

১৯৯৮-তে সৌরভের 'মহারাজকীয়' ছয়ের স্মৃতি, ২০২০-তে ফেরালেন ঋষভ পন্থ

  • দুবাইতে রয়েছে দিল্লি ক্যাপিটালস দল
  • শারজার মাঠেই অনুশীলন করছেন তারা
  • অনুশীলনে বড় বড় ছক্কা হাঁকান ঋষভ পন্থ
  • যা মনে করায় ১৯৯৮-এর সৌরভের ছয়ের কথা
     
Rishabh Pant hits sixes at Sharjah during practice, Delhi Capitals pay tribute to Sourav Ganguly spb
Author
Kolkata, First Published Sep 9, 2020, 10:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৯৯৮ সালের শারজায় কোকাকোলা কাপের ম্যাচ। প্রথমে ব্যাট করে ১৯৬ রানের টার্গেট দেয় জিম্বাবোয়ে। সেই ম্যাচে ওপেনিং ভারতের ওপেনিং জুটি  সচিন-সৌরভ লম্বা রানের পার্টনারশিপ করেছিলেন। ম্যাচে জিম্বাবোয়ের অ্যান্ডি ফ্লাওয়ারকে স্টেপ আউট করে পরপর তিনটি ছক্কা হাঁকিয়েছিলেন সৌরভ। যেই বিশাল ছক্কাগুলি গিয়ে পড়েছিল শারজার মাঠের বাইরে। যেই দৃশ্য এখনও সকলের মণিকোঠায় চির বিরাজমান। ২২ বছর পর ফিরল সৌরভের সেই মহারাজকীয় ছয়ের স্মৃতি। সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের তারকা ব্যাটসম্যান ঋষভ পন্থ।

Rishabh Pant hits sixes at Sharjah during practice, Delhi Capitals pay tribute to Sourav Ganguly spb

আরও পড়ুনঃশুরু হতে চলেছে আইপিএল ২০২০, এক নজরে দেখেনিন এবছরের সম্ভাব্য আইপিএল স্টার

দুবাইতে রয়েছে দিল্লি ক্যাপিটালস দল। শারজা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করছেন শ্রেয়স আইয়ার, আজিঙ্কে রাহানে, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্থরা। দলের অনুশীলনের সময় অভিজ্ঞ স্পিনার ঋষভ পন্থকে একের পর এক তিনটি বিশাল ছক্কা হাঁকান ঋষভ পন্থ। তিন ছক্কায় গিয়ে পড়ে শারজার স্টেডিয়ামের বাইরে। প্রথম ছক্কাটি মারেন লং অনে৷ এরপর একটি যায় ডিপ ফাইন লেগ স্ট্যান্ডে। এরপরের বলেও তিনি আরও একটি ছয় মারেন৷ এরপরের ছয়টি ছিল লং অফের দিকে৷ পন্থের একের পর এক বিশাল ছয় দেখে মাঠে থাকা সতীর্থরা প্রশংসায় ভরিয়ে দেন।

 

 

আরও পড়ুনঃআইপিএল খেলতে গিয়ে মেয়ের সঙ্গে বালি মাখলেন রোহিত, আর কে কী করলেন, ছবি প্রকাশ মুম্বইয়ের

পন্থের ছয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিল্লি ক্যাপিটালস। একইসঙ্গে শেয়ার করা হয় ১৯৯৮ সালে সৌরভের মারা তিনটি ছয়ের ভিডিও। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন ২২ বছর সৌরের স্মৃতি একই মাঠে মনে করালেন তরুণ পন্থ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খুবই ভাল সম্পর্ক দিল্লির দলের। গতবছর আইপিএলেও দিল্লি ক্যাপিটালস দলের সঙ্গে যুক্ত ছিলেন সৌরভ। এবছর দিল্লি দলের কোচের দায়িত্ব রয়েছেন রিকি পন্টিং। পন্থের ব্যাটিং দেখে খুশি তিনিও। এবার ম্যাচে শারজা স্টেডিয়ামে পন্থের ব্যাটে ফের মরুঝড় দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

আরও পড়ুনঃআইপিএলে সব থেকে বেশি মেডেন ওভার করেছেন কোন বোলার, দেখুন তালিকা
 

Follow Us:
Download App:
  • android
  • ios