সচিন তেন্ডুলকর ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ৭ বছর। ক্রিকেট কেরিয়ারে তার রেকর্ড গোটা পৃথিবীর জানা। ক্রিকেটকে বিদায় জানানোর এতবছর পরও তার ফিটনেস যে এতটুকু কমেনি সেই প্রমাণ আবার দিলেন মাস্টার ব্লাস্টার। তবে ক্রিকেট খেলে নয়, টেনিস খেলে। টেনিস ব়্যাকেট হাতেও যে তার স্কিল একেবারেই মন্দ নয়, সেই প্রমাণও দিলেন সচিন। ট্যুইটারে নিজের টেনিস খেলার ভিডিও পোস্ট করেন ছোটে নবাব। সেখানে সাবলীল ভূমিকায় সচিনকে ফোরহ্যান্ড মারতে দেখা যায়। যা দেখে শুধু ক্রিকেটপ্রেমীদেরই নয়, আপ্লুত হওয়া স্বাভাবিক টেনিস অনুরাগীদেরও।

 

 

আরও পড়ুনঃভারতে নিষিদ্ধ টিকটক, অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার

ব্যাটিং হোক আর টেনিস নিজের স্কিল নিয়ে যে বরাবরই খুতখুতে টেনিস তারকা  তা সকলেরই জানা। ট্যুইটারে নিজের টেনিস খেলার ভিডিও শেয়ার করে মাস্টার ব্লাস্টার রজার ফেডেরারকে ট্যাগ করে জানতে চান, তাঁর ফোরহ্যান্ডের জন্য সর্বকালের সেরা টেনিস তারকা কোনও টিপস দেবেন কিনা। টুইটে তেন্ডুলকর লেখেন, ‘দেখো রজার ফেডেরার, আমার ফোরহ্যান্ডের জন্য কোনও টিপস দেওয়ার আছে?’ সচিন ভিডিওটি উইম্বলডনকেও ট্যাগ করেন, যেখানে প্রায় নিয়মিত যাতায়াত রয়েছে তাঁর। একদা উইম্বলডনেই সচিন তেন্ডুলকর ফেডেরারের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন।

 

 

আরও পড়ুনঃকেরিয়ারের সেরা অধিনায়ক হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায়কেই বাছলেন ওয়াসিম জাফর

আরও পড়ুনঃনাচ দেখলে চোখ কপালে উঠবে আপনারও,ফের বিরল প্রতিভার খোঁজ সেওয়াগের

এর আগে ফেডেরারে সঙ্গে একাধিকবার সময় কাটিয়েছেন ফেডেরার ও সচিন। ২০১৮-য় ফেডেরারের একটি ফরোয়ার্ড ডিফেন্সের কায়দার টেনিস ব়্যাকেট দিয়ে বল খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ভিডিও দেখে সচিন প্রতিক্রিয়ায় জানান, ‘চোখ ও হাতের অসাধারণ সমন্বয়।’ উইম্বলডন ইতিমধ্যেই জানিয়েছে যে, ফেডেরার ও সচিন টেনিসে ভালো ডাবলস জুটি হতে পারেন এবং ক্রিকেটে ওপেনিং পার্টনার। এখন দেখার বিষয় এটাই যে সচিনের টেনিস খেলার ভিডিও দেখে কী প্রতিক্রিয়া দেন রজার ফেডেরার। কিন্তু টেনিস ব়্যাকেট হাতে সচিনের ফোরহ্যান্ড ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যা মনে ধরেছে নেটাগরিকদের।