করোনা আবহেই বছর শেষে বড়দিন বা ক্রিসমাসের আনন্দে মেতেছে গোটা বিশ্ব। আলোর রোশনাইয়ের পাশাপাশি কেকের মাধ্যমে মিষ্টিমুখ সারছেন সকলেই। আর বড়দিনে ছোটরা তো বটেই বড়দেরও মনের 'শৈশব'-টা ফিরে আসে যাকে কেন্দ্র করে তিনি স্যান্টা ক্লজ। কথিত আছে স্যান্টা বুড়ো নাকি সকলকে উপহার দেন বড়দিনে। কিন্তু সেই স্যান্টা ক্লজ যদি স্বয়ং মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর হন, তাহলে কি আর আলাদা করে উপহারের দরকার পড়ে?

২০২০-র ক্রিসমাসে সকলকে আনন্দে দিতে স্যান্টা ক্লজের রূপে হাজির সচিন তেন্ডুলকর। আর তাকে স্যান্টা রূপে পাওয়াটাই যে সকলের কাছে সবতেকে বড় উপহার তা আর আলাদা করে বলার উপক্ষা রাখে না। ক্রিসমাস উপ লক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় মাস্চার ব্লাস্টার একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে স্যান্টা ক্লজের পোষাকে দেখা গিয়েছে কিংবদন্তী ব্যাটসম্যানকে। সেই লাল পোষাক, সাদা দাড়ি পরিহিত সচিনকে দেখে খুশি  আট থেকে আশি সকলেই।

 

 

ভিডিও শেয়ার করার পাশাপাশি, সকলকে মেরি ক্রিসমাসও জানিয়েছেন সচিন তেন্ডুলকর। বিশেষ বার্তায় মাস্টার ব্লাস্টার লিখেছেন,'সকলকে মেরি ক্রিসমাস। ক্রিসমাস মানেই ঐক্যের উত্সব। ক্রিসমাস মানেই গিফট। আসুন আমরা সকলের জন্য ছোট্ট উপায়ে এই উত্সবকে আরও স্পেশাল করে তুলি। সকলকে আশীর্বাদ।' স্যান্টা বুড়ো সেজজে সচিনের এই ভিডিও বার্তা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যা বেশ মনে ধরেছে নেটিজেনদের।