নতুন নয়, পুরনো বিতর্কিত ভিডিওর মাধ্যমে ফের শিরোনামে পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। আর আফ্রিদি মানেই বিতর্কিত চরিত্র। কোনও না কারণে সবসময় সংবাদ শিরোনামে। এবার নিজের একটি ভিডিওর কারণে দ্বিতীয়বার ট্রোল হতে হচ্ছে আফ্রিদিকে। সম্প্রতি প্রাক্তন পাক অধিনায়কের পুরনো ভিডিওটি ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, অনেকের মাঝে বসে থাকা আফ্রিদি লুকিয়ে মুখে খৈনি পুরে ফেলছেন। সেই সময় এমন ভিডিয়ো নিয়ে হাসির রোল উঠেছিল। এমনকী পাকিস্তানের জনগণও আফ্রিদিকে ট্রোল করেছেন। সেই পুরনো ভিডিয়ো নতুন করে ভাইরাল হয়েছে টিকটকে। 

আরও পড়ুনঃটি-২০ বিশ্বকাপ কী আয়োজন করতে চাইছে না অস্ট্রেলিয়া,বোর্ড প্রধানের মন্তব্যে উঠছে প্রশ্ন

ভিডিওটি ২০১৮ সালের।  ৬ সেপ্টেম্বর সেনা দিবস পালন করে পাকিস্তান। ওই দিন রাওয়ালপিন্ডিতে সেনার একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন আফ্রিদি। সেখানে গিয়ে তিনি সেনার অনেক উচ্চপদস্থ কর্তাদের মাঝে বসেছিলেন। তাঁকে ঘিরে ছিল বহু্ মাননীয় ব্যক্তি। তাঁদের মাঝে বসে শাহিদ আফ্রিদি অনেকক্ষণ ধরে ছটফট করছিলেন। সুযোগ পেয়ে টুক করে মুখে কিছুটা খৈনি পুরে ফেলেন। কিন্তু সেই সময় ক্যামেরা তাঁকেই তাক করে ছিল। ফলে তাঁর লুকিয়ে করা কাজ আর লুকনো থাকল না। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল। যদিও আফ্রিদি পরে বলেছিলেন, তিনি মোটেও খৈনি সেবন করেননি। বরং তিনি যেটা মুখে পুরেছিলেন সেটা ছিল নস্যি। নস্যিও নেশার জিনিস। ফলে সেনার অনুষ্ঠানে বসে নেশার জিনিস সেবন করায় প্রশ্ন ওঠে আফ্রিদির মানসিকতা নিয়ে।

 

@krishusinha3

##pakistani ##pok ##india ##viral ##NavratnaCoolChampi ##trending ##foryou ##foryoupage ##tiktok

♬ original sound - krishusinha3

 

আরও পড়ুনঃএবার বাংলা ক্রিকেটে করোনার থাবা, আক্রান্ত বর্তমান নির্বাচক সাগরময় সেন শর্মা

পুরনো হলেও এই ভিডিয়ো হাতছাড়া করতে নারাজ ভারতয়ী নেটাগরিকরা। এই ভিডিওকে অস্ত্র হিসাবে ব্যবহার করছেন ভারতীয় সমর্থকরা। কারণ, আফ্রিদি কিছুদিন আগে পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে ভারতের প্রধানমন্ত্রীর ব্যাপারে আপত্তিজনক কথা বলেছিলেন। যা নিয়ে কম বিতর্ক কম হয়নি। আফ্রিদিকে কড়া ভাষায় আক্রমণ করে একাধিক ভারতীয় ক্রিকেটারও। তাই তাঁকে নিয়ে ঠাট্টা করার এই সুবর্ণ সুযোগ ছাড়তে চাইছেন না কেউই।

আরও পড়ুনঃপরিযায়ী শ্রমিকদের জন্য প্রতিদিন খাওয়ারের ব্যবস্থা করছেন সেওয়াগ