করোনা ভাইরাসের সংক্রমণের জেরে সারা পৃথিবী জুড়ে অন্যান্য খেলার মতো ক্রিকেটেও তৈরি হয়েছে অচলাবস্থা। এই অবস্থায় মানসিকভাবে  চাঙ্গা থাকার জন্য ক্রিকেটাররা নিত্যনতুন উপায় বার করে চলেছেন। অন্যান্য দেশের মতো ভারত জুড়েও একটা নির্দিষ্ট সময়ের জন্য চলছে লকডাউন। ভারতীয় ক্রিকেটাররা তাদের নিত্যদিনের জীবনে ঘটে যাওয়া মজার কিছু ঘটনা ভিডিও করে বা ছবি তুলে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে। শিখর ধাওয়ানও তার ব্যতিক্রম নন। তিনিও এইভাবে তার ভক্তদের সাথে যোগসূত্র বজায় রাখছেন। 

আরওপড়ুনঃস্মিথ, ওয়ার্নার সমৃদ্ধ অস্ট্রেলিয়ার সাথে টেস্ট সিরিজ জিততে মরিয়া রোহিত শর্মা

বুধবার একটি সুন্দর ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিখর ধাওয়ান। সেই ভিডিওতে বাড়িতেই ক্রিকেট খেলতে দেখা গেছে ভারতীয় ক্রিকেটের গব্বর কে। তার সঙ্গে কমেন্ট্রি এবং জনতার হর্ষধ্বনি জুড়ে ব্যাপারটিকে আরও আকর্ষণীয় করে তোলা হয়েছে। তার ছেলে জোরাভার ধাওয়ানকে তাকে বোলিং করতে দেখা গেছে ভিডিওতে। সেই ভিডিও পোস্ট করে ধাওয়ান লিখেছেন "গৃহবন্দী প্রিমিয়ার লিগ, ধাওয়ান বনাম ধাওয়ান"।

 

 

জামাকাপড় পরিস্কার থেকে শুরু করে বাড়িতে বাচ্চাদের সাথে খেলা এবং ট্রেনিং, অনেকরকম কাজকর্মের সাথে নিজেকে জড়িয়ে রেখেছেন ধাওয়ান। আর একটি ভিডিওতে তিনি ছেলের সাথে নাচের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বলিউডের 'ড্যাডি কুল' গানের সাথে কোমর দুলিয়েছেন বাবা এবং ছেলে। 

আরও পড়ুনঃ৭ বছরের পরী শর্মার অসাধারণ ব্যাটিংয়ে মজে ক্রিকেট বিশ্ব, ভাইরাল ভিডিও

আরও পড়ুনঃসৌরভ,ধোনি,কোহলি কেউ নয়, কাকে বাছলেন গম্ভীর সেরা অধিনায়ক হিসেবে

করোনা ভাইরাসের জেরে সমস্ত পৃথিবী জুড়ে সবরকম ক্রীড়াসূচী ওলট-পালট হয়ে গেছে। বিশ্ব জুড়ে বড় বড় ক্রীড়া প্রতিযোগিতাগুলি হয় বাতিল হয়ে গেছে, না হয় পিছিয়ে গেছে। টোকিও অলিম্পিক থেকে শুরু করে ভারতের আইপিএল সবকিছুই পিছিয়ে গিয়েছে। লকডাউন করে করোনার সংক্রমণ রোধের চেষ্টা শেষ পর্যন্ত কতটা কার্যকর হবে সেই দিকে নজর থাকবে।