অভিনব প্রস্তাব রাখলেন শোয়েব আখতার। পাকিস্তানের প্রাক্তন এই পেসার জানালেন বিশ্বজুড়ে চলতে থাকা এই মহামারী বিশাল আকার নিয়েছে। ঐ মহামারীর সঙ্গে লড়াই করতে প্রয়োজন বিশাল পরিমাণ অর্থ। এই অর্থ সংগ্রহর একটি অভিনব উপায়ের কথাও জানিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। তার মতে যদি ভারত এবং পাকিস্তানের মধ্যে একটি সিরিজ আয়োজন করা যায় তবে সেই সিরিজ থেকে সংগ্রহীত অর্থ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে সাহায্য করবে। 

আরও পরামর্শঃ বাংলাদেশে করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে যথাসাধ্য লড়াই চালাচ্ছেন 'বেঙ্গল টাইগার্সরা'

দুই দেশেই প্রচুর মানুষ করোনা ভাইরাসের দ্বারা সংক্রমিত হয়েছেন। দুই দেশেই প্রচুর মানুষ মারা যাচ্ছেন। এই সময় এমন অভিনব প্রস্তাব শোয়েব আখতারের। যদিও ২০১২ সালের পর থেকে নিজেদের মধ্যে আর কোন দ্বিপাক্ষিক সিরিজে অংশ নেয়নি দুই দেশ। দুই দেশের রাজনৈতিক সম্পর্কের বারংবার অবনতিই এর কারণ। শুধুমাত্র এশিয়া কাপ, বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফির মতো প্রতিযোগিতা গুলিতেই মুখোমুখি হয় দুই দল। এই অবস্থায় শোয়েব আখতার ৩ টি একদিনের ম্যাচের সিরিজ আয়োজনের প্রস্তাব প্রাক্তন পাক পেসারের।

আরও পড়ুনঃভারতের মাটিতে টেস্ট সিরিজ জয় অন্যতম স্বপ্ন অজি তারকা স্টিভ স্মিথের

আরও পড়ুনঃ৬৫ হাজার ১০০ পাউন্ডে বিক্রি হল বাটলারের বিশ্বকাপ ফাইনালের জার্সি,খরচ হবে করোনা আক্রান্তদের চিকিৎসায়

তার মতে সংগৃহিত অর্থ কাজে লাগবে দুই দেশেরই। নিরপেক্ষ কোনও জায়গায়, যেমন দুবাইয়ে ম্যাচগুলি আয়োজিত হতে পারে। বেশিরভাগ মানুষই বাড়িতে থাকায় ভিউয়ারশিপ থেকে বড় অঙ্কের অর্থ উঠে আসবে বলে মনে করছেন তিনি। পরিস্থিতির সামান্য উন্নতি হলে এই ম্যাচ আয়োজনের ব্যবস্থা করা যেতে পারে বলে জানিয়েছেন তিনি। চার্টার্ড বিমানে করে ক্রিকেটারদের আনানো যেতে পারে বলে মনে করছেন তিনি।