টি২০ বিশ্বকাপে ভআরতীয় দলের ম্যাচ উইনার কে হতে পারেন? বিরাটরা নয় নম্বর পর্যন্ত ব্যাটিং অর্ডার তৈরি করে দলকে অনেক বেশি ব্যাটিং নির্ভার করতে চাইছেন। কিন্তু সৌরভ বলছেন অন্য কথা। মহারাজের মতে টি২০তে ভারতীয় দলের ম্যাচ উইনার যুযবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদব। এি দুই ক্রিকেটারকে আবার টি২০ দলে দেখেত চান সৌরভ। মহারাজের মতে এখন কিছুটা বিশ্রাম দেওয়া হচ্ছে দুই তরুণ ক্রিকেটারকে। তারা নিশ্চাই ফিরে আসবেন, আশাবাদী সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি টি২০ বিশ্বকাপে দু’জন বাঁ হাতি ফিঙ্গার স্পিনার দেখতে চান না সৌরভ। তাই জাদেজা ও পান্ডিয়ার মধ্যে একজন টি২০ বিশ্বকাপের দলে থাকতে পারেন বলেই মত মহারাজের। 

আরও পড়ুন - মাঠে দলের হয়ে সেরা সিদ্ধান্ত নেন ধোনি, তাই অবসরের সিদ্ধান্তটাও সঠিক সময় নেবেন মাহি দাবি ধাওয়ানের

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অক্টোবর থেকে টেস্ট সিরিজ শুরু হচ্ছে। সৌরভের আশা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দল ভাল উইকেটে খেলবে। ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে বারবার অভিযোগ ওঠে ঘূর্ণি উইকেটে প্রতিপক্ষকে নাস্তানাবুঁদ করার। কিন্তু সৌরভের মতে ভারতীয় দল এখন যে কোনও উইকেটে ভাল খেলার যোগ। 

আরও পড়ুন - টেস্ট ওপেনার হিসেবে প্রথম ইনিংস, শূন্য রানে ফিরলেন রোহিত শর্মা

এদিকে সৌরভ যাঁকে দলে দেখতে চান, সেই যুযবেন্দ্র চাহাল ভারতীয় দলের অন্দর মহলের অনেক কথাই ফাঁস করলেন। এক টিভি চ্যানেলকে দেওয় সাক্ষাত্কারে চাহাল বলেছেন, ধোনি দলের সব থেকে বড় প্র্যাঙ্ক স্টার। আর বিরাট কোহলি সাইলেন্ট কিলার। দলের ড্রেসিংরুমে সিনিয়ির জুনিয়র মিলে মিশে একে অপরের সঙ্গে হাসি ঠাট্টা চলতেই থাকে। পাশাপাশি চাহাল বলছেন বিরাট নিজের ফিটনেস নিয়ে যতটা সচেতন তার তিরিশ শতাংশ যদি তিনি পেতেন তাহলে আরও অনেক ভাল ক্রিকেটার হয়ে উঠেতেন। 

আরও পড়ুন - বার্ষিক পুরস্কারে দুর্নীতির অভিযোগ, শাস্তির হুমকি দিল ফিফা