সৌরভ গঙ্গোপাধ্যায় বোর্ড সভাপতি হওয়ার পর থেকেই গোটা দেশের সৌরভ প্রেমীরা একজনের প্রতিক্রিয়া শোনার জন্য ব্যাকুল হয়েছিলেন। তিনি টিম ইন্ডিয়ার হেড কোচ, রবি শাস্ত্রী। কারণটা অবশ্যই তাঁদের দুজনের সম্পর্ক। সভাপতি সৌরভকে যখন প্রশ্ন করা হয়েছিল রবি শাস্ত্রীর সঙ্গে কথা হয়েছে কি না? মহারাজ গুগলি দিয়ে বলেছিলেন, ‘কেন, ও কী আবার কিছু করেছে।’ রবি শাস্ত্রীকে সৌরভ সম্পর্কে প্রশ্ন করতে টিম ইন্ডিয়ার হেড কোচ বলেছিলেন সৌরভকে সভাপতির পদে দেখে তিনি খুশি। ভারতীয় ক্রিকেট নিয়ে কথা বলতে চান মহারাজের সঙ্গে।

আরও পড়ুন - বিশ্রামে বিরাট , অধিনায়ক রোহিত শর্মার রংবাজি ভারতীয় দলে 

এবার হয়তো সেই সময়টাই আসন্ন। কারণ সম্পর্কের সব তিক্ততা দুরে সড়িয়ে রবি শাস্ত্রীর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান রাহুল দ্রাবিড়ের সঙ্গে বৈঠক করার পর দুই তারকা মিলে এনসিএ’কে ঢেলে সাজানোর পরিকল্পনা তৈরি করছেন। আর এই এনসিএ’তেই এবার রবি শাস্ত্রীকে চাইছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজ বলেছেন, ‘আমরা এমন ভাবে গোটা বিষয়টাকে সাজাতে চলছি যাতে ভারতীয় দলের কোচ থাকার পাশাপাশি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রবি অনেকা সময় দিতে পারে।’ ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ জাতীয় দলের পাশাপাশি এনসিএতে অনকেটা সময় দেন। আছেন জাতীয় অনুর্ধ্ব ১৯ দলের কোচ পরেশ মামরেও। এবার রবিকেও  এখানে দেখেত চাইছেন মহারাজ। 

আরও পড়ুন - ক্রিকেটে করিনা কাপুর, অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপ ট্রফি হাতে বলিউড অভিনেত্রী

বোর্ড সভাপতি সৌরভের সঙ্গে ইতিমধ্যেই বৈঠক করেছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও সহ অধিনায়ক রোহিত শর্মা। সৌরভের সঙ্গে কথা বলতে চাইছেন রবি শাস্ত্রীও। ভারতীয় ক্রিকেট নিয়ে যেমন কথা বলতে চান তেমনই এতদিন বিসিসিআই থেকেও না থাকায় বিভিন্ন ক্ষেত্রে দলকে কী কী সমস্যার মুখে পরতে হয়েছে সেটাও জানাতে সৌরভকে জানাতে চান রবি। দুজনের সম্পর্ক নিয়ে ভারতীয় ক্রিকেট যতই কৌতুহল থাক, বিষয়টা যখন দেশের ক্রিকেট স্বর্থের, তখন কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাওয়ার বার্তাটা দিয়ে রাখলেন সৌরভ। সবার আশা রবিও সেই বার্তা গ্রহণ করে সৌরভের পাসে দাঁড়াবেন। 

আরও পড়ুন - গোলাপী বলে ব্যাটিং নিয়ে বিরাট-রোহিতদের টিপস দিলেন সচিন