Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs RCB, নারিনের স্পিনের ছোঁবলে টালমাটাল আরসিবি, কেকেআরের টার্গেট ১৩৯

আইপিএল ২০২১-এর (IPL 2021) দ্বিতীয় প্লে অফে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) দ্বৈরথ। ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আরসিবির। নির্ধারিত ২০ ওভারে ১৩৮ রান করে করে বিরাট কোহলির (Virat Kohli) দল। কেকেআরের (KKR) হয়ে ৪ উইকেট নিয়ে অনবদ্য বোলিং করেন সুনীল নারিন (Sunil Narine)। 
 

Sunil Narine bowled brilliantly, RCB gave 139 target to KKR in 2nd playoffs of IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 11, 2021, 9:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএলের দ্বিতীয় প্লে অফে বড় স্কোর করতে ব্যর্থ হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিরাট কোহলি ও দেবদূত পাড়িকল ভালো শুরু করলেও দুরন্তভাবে ম্য়াচে কামব্য়াক করে কলকাতা নাইট রাইডার্স। বিশেষ করে সুনীল নারিনের স্পিনের ছোঁবলে ধরাশায়ী হয় আরসিবির ব্যাটিং লাইনআপ। ৪ ওভারে ২১ রান দিয়ে ৪ উইকেট নেন ক্যারেবিয়ান স্পিনার। এছাড়া ২টি উইকেট নেন লকি ফার্গুসন। আরসিবির হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন বিরাট কোহলি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩৮ রানে  শেষ হয় ব্যাঙ্গালোরের ইনিংস।

Sunil Narine bowled brilliantly, RCB gave 139 target to KKR in 2nd playoffs of IPL 2021 at UAE spb

এদিন টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। ওপেনিং জুটিতে শুরুটা ভালোই করেন দুই ওপেনাপ বিরাট কোহলি ও দেবদূত পাড়িকল। বেশ কিছু আক্রমণাত্মক শটও খেলেন দুজন। ওভার পিছু প্রায় ১০-এর রান রেটে এগোতে থাকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। কিন্তু ষষ্ঠ ওভারে দলের ৪৯ রানের মাথায় আউট হন দেবদূত পাড়িকল। ২১ রান করেন তিনি। পার্টনারশিপ ভাঙতেই নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে চাপ বাড়তে থাকে আরসিবির উপর। ৯ রান করে আউট হন এসকে ভরত। বিরাট কোহলি কিছুটা লড়াই করার চেষ্টা করলেও ৩৯ রান করে প্যাভেলিয়নে ফেরেন আরসিবি অধিনায়ক।

Sunil Narine bowled brilliantly, RCB gave 139 target to KKR in 2nd playoffs of IPL 2021 at UAE spb

এরপর আর কোনও বড় পার্টনারশিপ গড়ে ওঠেনি আরসিবির। নিয়িমিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কোহলির দল। ব্য়াট হাতে এদিন ব্যর্থ হন এবি ডিভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েলরা। এবিডি করেন ১১ রান,ম্যাক্সওয়েল করেন ১৫ রান। শাহবাজ আহমেদও আউট হন ১৩ রান। ৯ রান করে রান আউট হন ড্যান ক্রিস্টিয়ান। শেষের দিকে রানের গতি একেবারেই বাড়াতে পারেনি আরসিবি। ৮ রান করে অপরাজিত থাকেন হার্সল প্যাটেল। ১৩৮ রানে পৌছায় বিরাট কোহলির দল। কেকেআরের জয়ের জন্য দরকার ১৩৯ রান। 

Follow Us:
Download App:
  • android
  • ios