Asianet News BanglaAsianet News Bangla

টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের ৪ নম্বরকে ভরসা দিতে চাইছেন রায়না

  • ভারতীয় দলের ৪ নম্বর ব্যাটসম্যান হিসাবে এবার দলে ফিরতে চান রায়না
  • টি২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলে ফেরার লক্ষ্য রায়নার
  • ভারতীয় দলের চার নম্বরে ব্যর্থ হয়েছেন রাহুল, পন্থ, শঙ্কররা
  • এবার ভারতীয় দলের মিডল অর্ডারকে ভরসা যোগাতে চান অভিজ্ঞ অলরাউন্ডার
Suresh raina wants to be indias number four batsmen before t20 worldcup
Author
Kolkata, First Published Sep 27, 2019, 1:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় দলে চার নম্বর ব্যাটসম্যান হিসাবে এবার জাতীয় দলে কামব্যাক করতে চান সুরেশ রায়না। চলতি বছরের বিশ্বকাপের আগে থেকে ভারতীয় দলের চার নম্বর নিয়ে শুরু হয়েছিল নানা জল্পনা। ভারতীয় দলের এই মিডল অর্ডার পজিশনে ব্যাটসম্যান বাছা নিয়ে দ্বন্দ্বে ছিলেন নির্বাচকরাও। বিশ্বকাপ কেটে গিয়ে দুটি সিরিজ ইতিমধ্যেই খেলে ফেলেছেন কোহলিরা। তবুও এখনও পর্যন্ত এই পজিশন নিয়ে কোনও রকমের সুরাহা করতে পারেননি ভারতীয় টিম ম্যানেজমেন্ট সহ জাতীয় নির্বাচকরা। দলের ৪ নম্বরে ব্যাটসম্যান হিসাবে বিজয় শঙ্করকে নিলেও কাজের কাজ করতে দেখা যায়নি তাঁকে। পাশাপাশি এই স্থানে ব্যর্থ হয়েছেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থও। তবে এবার ভারতীয় ব্যাটসম্যান হিসাবে এই ৪ নম্বর জায়গায় কামব্যাক করতে চান রায়না।

আরও পড়ুন,নাম না করে কোহলি-শাস্ত্রীদের তুলোধোনা করলেন যুবরাজ, প্রশ্ন তুললেন দল থেকে তাঁর বাদ পড়া নিয়ে ...

২০১৮ সালের জুলাই মাসে শেষ একদিনের ম্যাচে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন রায়না। মাঝে আইপিএল খেললেও তারপর চোট সমস্যায় ভুগছিলেন এই ক্রিকেটার। তবে এবার সব কিছু কাটিয়ে ভারতীয় দলের ব্যাটিং লাইন আপে চার নম্বরে খেলতে চান রায়না। টি২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলে ফেরা এখন একমাত্র লক্ষ্য রায়নার। ৩২ বছর বয়সী ক্রিকেটার দলে ফেরার আশা নিয়ে বলেন, আমি ভারতীয় দলের ৪ নম্বরে খেলতে প্রস্তুত। আমি আগেও জাতীয় দলের হয়ে ৪ নম্বরে খেলেছি। তাই এই জায়গায় নিজেকে ফেরাতে চাই। টি২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলে ফেরাটা আমার এখন পাখির চোখ।

আরও পড়ুন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাটদের প্রথম পছন্দ ঋদ্ধি, বুমরার চোট নিয়ে তাড়াহুড়ো চায় না টিম ম্যানেজমেন্ট

ভারতীয় দলের ৪ নম্বর নিয়ে সারা বছর ধরে চলছে তর্ক ও বিতর্ক। বিজয় শঙ্কর, পন্থ, লোকেশ রাহুল কাউকে এই পজিশনে সঠিক ভাবে পালন করতে দেখা যায়নি এতদিন। পাশাপাশি এই পজিশন নিয়ে প্রবল বিতর্কে জড়িয়ে পড়েছিলেন ভারতীয় ব্যাটসম্যান অম্বতি রায়াডুও। তবে এবার এই জায়গা চাইছেন অভিজ্ঞ ভারতীয় ক্রিকেটার রায়না। একদিনের ম্যাচে ইতিমধ্যে ৫,৬১৫ রান করেছেন রায়না। পাশাপাশি টি২০ ম্যাচেও ১,৬০৪ রান করেছেন এই ব্যাটসম্যান। ১ বছর আগে শেষ ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে নেমেছিলেন রায়না। এবার আসন্ন বিশ্বকাপের আগে জাতীয় দলে জায়গা করতে পারেন কি না রায়না সেটাই এখন দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios