টলি ইন্ডাস্টির জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সম্প্রতি গাটছড়া বেঁধেছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গত শুক্রবারই রেজিস্ট্রি করে বিয়ে করেছেন সৃজিত -মিথিলা। পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল।  ঠিক যেমন বলা তেমনই কাজ। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারেন মিথিলার সঙ্গে।  

আরও পড়ুন-সঙ্কট কাটিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর...

বিয়ে সেরেই গত শনিবার জেনেভার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন সৃজিত-মিথিলা। সোশ্যাল মিডিয়া খুলতেই তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নানা কিছু উঠে আসছে। একের পর এক ছবিতে ক্রমশ বাড়ছে ফলোয়ারের সংখ্যা। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এক ঘটনা। মিথিলার বিয়ের দিন প্রাক্তন স্বামী সঙ্গীত শিল্পী তাহসানের একটি আবেগঘন পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিথিলার বিয়ের দিন রাতের বেলায় নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দেন তাহসান। 

 

একদিকে প্রাক্তন স্ত্রীর বিয়ে, অন্যদিকে তাহসানের 'মোমোরিস কল্পতরুর গল্প' সেদিনই  ইউটিউবে মুক্তি পায়। ইতিমধ্যেই ৯ লাখের কাছাকাছি ভিউ হয়েছে নাটকটিতে। নাটকটি শেয়ার করে তাহসান ক্যাপশনে লিখেছেন,'কাজ দিয়েই বেঁচে থাকতে চাই'। মুহূর্তের মধ্যে তার এই স্ট্যাটাসটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। গানের জগতের পাশাপাশি  অভিনয় জগতে ফাটিয়ে অভিনয় করছেন তাহসান। ২০০৬ সালে সঙ্গীত শিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয়েছিল মিথিলার। ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি টানেন দুজনে। তাদের দুজনের একটি কন্যাসন্তানও রয়েছে।

আরও পড়ুন-'ব্রহ্মাস্ত্র' ডায়েরিজ-এর নয়া ছবি, হিমাচলি লুকে নজর কাড়লেন অমিতাভ...

গত বছরের শেষ দিকেই একটি অনুষ্ঠানেই  প্রথম দেখা  হয় সৃজিত-মিথিলার। তারপর থেকেই সোশ্যাল মাধ্যমে দুজনের মধ্যেকার সম্পর্ক গড়ে ওঠে। তারপরই বন্ধুত্ব সঙ্গে সঙ্গে বাড়তে থাকে ঘনিষ্ঠতা।  এই বছর কলকাতার একটি অভিজাত হোটেল একটি অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে দেখা যায় সৃজিত-মিথিলাকে। একটি মিউজিক ভিডিওর অনুষ্ঠানেও কলকাতায় আসেন মিথিলা। কলকাতার দুর্গাপূজাতেও তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। অবশেষে চার হাত এক হয়েছে।