রহস্যজনক ভাবে মৃত্য ঘট বলিউড অভিনেতা কুশ পঞ্জাবী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৭ বছর। একের পর এক রিয়ালিটি শো থেকে শুরু করে ধারাবাহিক, সকলের মন জয় করেছিলেন এই অভিনেতা। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা, ভক্তদের নজর কেড়েছিলেন তিনি অনবদ্য অভিনয়ের মাধ্যমে। কখনও রিয়ালিটি শোতে জয়, কখনও আবার করণ জোহারের শ্যুটিং ফ্লোরে পোজ। তবুও কেন ঘটল এই মর্মান্তিক ঘটনা, তা নিয়ে প্রশ্ন একাধিক।

আরও পড়ুনঃ ফ্লোরে হট নোরা, বরুণের সঙ্গে পাল্লা দিলেন স্ট্রিট ডান্সার থ্রিডি-র গানে 

শুক্রবার ভোরেই কুশলের ঝুলন্ত দেহ পাওয়া যায় মুম্বইয়ের ফ্ল্যাটে। স্থানীয় সূত্রে খবর পাওয়ার পরই সেখান থেকে দেহ উদ্ধার করেন পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে যে আত্মঘাতী হিয়েছেন তিনি। যদিও এখনও পর্যন্ত কোনও কারণ খুঁজে পাওয়া যায়নি। পরিবার সূত্রে জানানো হয়েছে যে কেন এই পথ বেছে নিল কুশল তা নিয়ে একাধিক প্রশ্ন দেখা গিয়েছে। ছোট থেকেই কুশল চ্যালেঞ্জের মুখমুখি হতে কখনও পিছু পা হয়নি। 

আরও পড়ুনঃ রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস

অভিনেতা কর্ণবীর বোহরা এই খবর পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় লেখেন- আমি মর্মাহত, হতে পারে এখন যেখানে আছেন কুশল সুখে আছেন, তবে এ ক্ষতি পূরণ হওয়ার নয়। ২০১৫ সালে ইউরোপিয়ান গার্লফ্রেন্ড অড্রে ডোলহেনের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাঁর একটি তিন বছরের ছেলেও রয়েছে। খবর প্রকাশ্যে আসার পরই বলিউডে নেমে এসেছে শোকের ছায়া।