করোনার প্রকোপ রুখতে গোটা বিশ্ব জুড়ে চলছে এক অঘোষিত যুদ্ধ। একের পর এক সেক্টরে নেমে আসছে ধ্বস। আর্থিক সংকটের মুখে সাধারণ মানুষ। এমনই পরিস্থিতিতে লক ডাইন ঘোষণা করা হয়েছে কেন্দ্রিয় সরকারের পক্ষ থেকে। প্রাথমিকভাবে এই লক ডাউন চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। কিন্তু দেশ যে পথে এগোচ্ছে, সেই দিকে নজর দিয়ে এখন বোঝা দায় পরিস্থিতি স্বাভাবিক হতে আর কত সময় লাগবে।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা...

এমনই অবস্থায় সরবরাহ কমছে খাদ্যের। দিন মজুর যাঁরা তাঁদের আর্থিক সংকটের মধ্যে পড়তে হচ্ছে। বাজারে বেড়ে চলেছে জিনিসের দাম। গাড়ি নেই, নেই যোগানও। এমনই পরিস্থিতিতে বি-টাউনের প্রকৃত মেরুদণ্ড যাঁরা সেই দিন মজুরদের পাশে দাঁড়িয়েছিলেন সলমন খান। দায়িত্ব নিয়েছিলেন ২৫ হাজার মানুষের। এবার সেই পথে হাঁটলেন অজয় দেবগণ। অস্থায়ী মানুষের পাশে দাঁড়ালেন অভিনেতা। 

আরও পড়ুন-ঘরে থেকেই করোনার বিরুদ্ধে যুদ্ধ জয়ে ঋতাভরী, জানালেন মন ভালো রাখার উপায়

করোনার সঙ্গে মোকাবিলা করতে তিনি ৫১ লক্ষ টাকা অর্থ সাহায্য করলেন অজয়। বন্ধ রয়েছে বলিউডের শ্যুটিং। যার ফলে দিনমজুরদের মাথায় হাত। কীভাবে চলবে তাঁদের। এমনই সময় একে একে তাঁদের পাশে এগিয়ে এলেন তারকারা। একই পদক্ষেপ নিয়েছেন রোহিত শেট্টিও। তিনিও ৫১ লক্ষ টাকা অর্থ সাহায্য করলেন এই খাতে। কাজের অভাবে মিলছে না টাকা। এমন পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়িয়ে নেটিজেনদের নজর কাড়লেন অজয়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা