Asianet News BanglaAsianet News Bangla

সলমন খানকে হুমকি, মুম্বই পুলিশের আতশ কাচের তলায় মুসেওয়ালা খুনে ধৃত কাম্বেলে

 মুম্বই পুলিশ খতিয়ে দেখতে চাইছে- সলমন খান ও তাঁর বাবাকে বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা হুমকি দিয়েছিল কিনা। আর সেইজন্যই পুলিশের জালে পড়া কাম্বেলেকে জিজ্ঞাসাবাদ করছে মুম্বই পুলিশ।

Threatening  to Salman Khan and his father  Police interrogating Siddhesh Kamble bsm
Author
Kolkata, First Published Jun 9, 2022, 1:44 PM IST

বলিউড স্টার সলমন খান ও তাঁর বাবাকে হুমকি দেওয়ার সঙ্গে কী যোগ রয়েছে কংগ্রেস নেতা তথা জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালার খুনের সঙ্গে? মুম্বই পুলিশের পদক্ষেপকে কেন্দ্র করে তেমনই প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ সলমন খান ও তাঁর বাবাকে হুমকি মামলায় মুম্বই পুলিশ জেলা শুরু করেছে মুশেওয়ালা খুনের ঘটনায় ধৃত সিদ্ধেশ হীরামন কাম্বেলেকে। পুনেতে এসেই কাম্বেলে জিজ্ঞাসাবাদ করছে মুম্বই পুলিশ। 

পুনের গ্রামীণ পুলিশ সিদ্ধেশ কাম্বেলেকে গ্রেফতার করেছিল গত বুধবার। কাম্বেলে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের অংশ। যা আগেই জানিয়েছিল মহারাষ্ট্র পুলিশ। মুম্বই পুলিশ খতিয়ে দেখতে চাইছে- সলমন খান ও তাঁর বাবাকে বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা হুমকি দিয়েছিল কিনা। আর সেইজন্যই পুলিশের জালে পড়া কাম্বেলেকে জিজ্ঞাসাবাদ করছে মুম্বই পুলিশ। মুম্বইয়ের ডেপুটি কমিশনার সংগ্রাম সিংহের নেতৃত্বে বিশাল একটি দল পুনে পৌঁছায় বৃহস্পতিবার। সেখানেই জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। 

গত রবিবার সলমন খান ও তাঁর বাবা সেলিম খান সকালে দীর্ঘ সময় হাঁটার পর বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডের একটি বেঞ্চে বসে ছিলেন। সেখানেই এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাদের হাতে একটি চিঠি দিয়ে গিয়েছিল। সেই চিঠিতেই বাবা ও ছেলেকে খুনের হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেন তাঁরা। 

এই ঘটনার পরই সেলিম খান পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। বাড়িয়ে দেওয়া হয় সলমন খানের নিপাত্তার। পাশাপাশি সেলিম খান ও সলমন খানের বয়ানও রেকর্ড করে পুলিশ। 

গত মাসে পঞ্জাবে গায়ক মুসওয়ালাকে হত্যার ঘটনায় মহারাষ্ট্র পুলিশ সিদ্ধেশ কাম্বেলেকে গ্রেফতার করেছে।  এই ঘটনায় অন্যতম সন্দেহভাজন হল কাম্বেলের সহযোগী সন্তোষ যাদব। তাকে একজন শ্যুটার হিসেবে  চিহ্নিত করা হয়েছে। পুলিশের অনুমান পঞ্জাবী গায়ককে রীতিমত পরিকল্পনা করে খুন করা হয়েছে। কাম্বেলের বিরুদ্ধে মহারাষ্ট্র কন্ট্রোল অব অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট জারি করেছিল। যাদবের বিরুদ্ধে ২০২১ সালে পুনের মাঞ্চার থানায় একটি হত্যা মামলা রুজু রয়েছে। পুলিশ সূত্রের খবর মুসেওয়ালাকেও ঠিক একইভাবে হুমকি দেওয়া হয়েছিল। তাই পুলিশের অনুমান একই কায়দায় বিষ্ণোই গ্যাংয়ের টার্গেটে ছিলেন অভিনেতা সলমন খানও। 

ভবানীপুরে দম্পতি খুনে গ্রেফতার ২, মাত্র তিন দিনের মধ্যেই রহস্যের কিনারা কলকাতা পুলিশের

রোদ্দুর রায়- নামের আড়ালে লুকিয়ে রয়েছে বিতর্কিত এক চরিত্র, শিক্ষাগত যোগ্যতা অবাক করার মত

হায়দরাবাদ গণধর্ষণকাণ্ডে নালাবক অভিযুক্তদের সাজা নিশ্চিত করতে মরিয়া পুলিশ, নিয়েছে বড় পদক্ষেপ

Follow Us:
Download App:
  • android
  • ios