করোনার কোপে গোটা দেশের এখন সংকট অবস্থা। লকডাউনেরআগে থেকেই বন্ধ রাখা হয়েছে শ্যুটিং। পিছিয়ে গিয়েছে একাধিক ছবির মুক্তিও। এমনই পরিস্থিতে শ্যুটিং সেট নিয়ে বেজায় চিন্তার ভাঁজ পরিচালকদের কপালে। বেশ কিছু ছবি রয়েছে, যার শ্যুটিং মাঝ পথেই স্থগিত করতে হয়েছে। জায়গা রয়েছে আটকে। হচ্ছে না ঠিকমত পরিচর্যাও। তাই এবার গাঙ্গুবাঈ সেট ভেঙে ফেলার সিদ্ধান্ত নিলেন সঞ্জয়লীলা বনশালি। 

আরও পড়ুনঃ 'ভাগ্যিস সলমন সিনেমার জগতে চলে এসেছিল', কেন সচিনকে বলেছিলেন ভাইজান

শুরু হয়ে গিয়েছিল ছবির কাজ। প্রকাশ্যে এসেছে ছিল আলিয়া ভাটের নতুন লুকও। প্রথম লুকেই বাজিমাত করেছিলেন অভিনেত্রী। মুম্বইয়ের ফিল্ম সিটিতে তৈরি হয়েছিল এই সেট। তবে লকডাউনের দিকে তাকিয়ে প্রযোজক সংস্থা ও পরিচালকের অনুমান খুব তারাতারি এই লকডাউন ওঠার নয়। তাই সেট রাখার কোনও প্রয়োজন নেই। ফলে সিদ্ধান্ত নেওয়া হল যে শীঘ্রই এই সেট ভেঙে ফেলা হবে। 

সূত্রের খবর অনুযায়ী, একটা নতুন সেট বানিয়ে নিতে খবর অনেক কম হবে। মাঝখান থেকে জিনিসের ভাড়া দিতে অনেক বেশি খরচ হয়ে যাচ্ছে। তাই সেই খরচ বহন করার থেকে অনেক বেশি সুবিধে হবে যদি নতুন করে এই সেট বানিয়ে নেওয়া যায়। তাই এমনই সিদ্ধান্ত নিল এবার গাঙ্গুবাঈ ছবির টিম। ফিল্ম সিটিকে যে পরিমাণ টাকা দিতে হচ্ছে বসে বসে সেটুকু টাকা অন্তত বাঁচিয়ে নেওয়া যাবে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা