Asianet News BanglaAsianet News Bangla

নিউ ইয়র্ক সিটির মেয়রের মুখে পুষ্পার বিখ্যাত সংলাপ ঝুঁকেগা নেহি শালা, শিখিয়েছেন স্বয়ং আল্লু অর্জুন

আল্লু অর্জুন নিউ ইয়র্কের মেয়রকে তার জনপ্রিয় ছবি পুষ্পার ' ঝুকেগা নেহি শালা ' সংলাপটি শিখিয়ে এসেছেন।অভিনেতা আল্লু অর্জুন রবিবার নিউইয়র্কে তার স্ত্রী আল্লু স্নেহা রেড্ডির সাথে ইন্ডিয়া ডে প্যারেডে অংশ নিয়েছিলেন। 

Allu Arjun teaches New York City Mayor Pushpas signature step anbsd
Author
First Published Aug 22, 2022, 7:00 PM IST

আল্লু অর্জুন টুইটারে নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। আল্লু অর্জুন নিউ ইয়র্কের মেয়রকে তার জনপ্রিয় ছবি পুষ্পার ' ঝুকেগা নেহি শালা ' সংলাপটি শিখিয়ে এসেছেন।অভিনেতা আল্লু অর্জুন রবিবার নিউইয়র্কে তার স্ত্রী আল্লু স্নেহা রেড্ডির সাথে ইন্ডিয়া ডে প্যারেডে অংশ নিয়েছিলেন। প্যারেডের গ্র্যান্ড মার্শাল অংশ হিসাবে, অর্জুন নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের সাথে যোগ দিয়েছিলেন। আল্লু অর্জুনকে এনওয়াইসি মেয়র এরিক অ্যাডামস গ্র্যান্ড মার্শাল হিসাবে সম্মানিত করেছিলেন। অভিনেতা নিউইয়র্কে ইন্ডিয়া ডে প্যারেডে যোগ দিয়েছিলেন। তিনি এরিকের সাথে পুষ্পার সিগনেচার স্টেপও করেছিলেন। অর্জুন টুইটারে প্যারেডের ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতেই তাকে মেয়রের সাথে তার জনপ্রিয় ছবি পুষ্পার ' ঝুঁকেগা নেহি শালা' অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। 'নিউ ইয়র্ক সিটির মেয়রের সাথে দেখা করাটা আনন্দের ছিল। খুব স্পোর্টিভ জেন্টলম্যান। এত সম্মান দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জনাব এরিক অ্যাডামস। থাগ্গেধে লে (sic)' অর্জুন ছবি সহ টুইট করেছেন। অর্জুনকে তার শেষ ছবি পুষ্পাতে একজন চন্দন কাঠ পাচারকারী লরি চালকের ভূমিকায় দেখা গেছে । ছবিটি বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকার বেশি আয় করেছে। । পুষ্পা ছবিটির কেবলমাত্র হিন্দি সংস্করণ থেকেই আয় প্রায় ১০০ কোটি টাকা। ছবিতে পুষ্পার প্রেমিকা শ্রীভল্লীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে রশ্মিকা মান্দানাকে।

পুষ্পা ছবিটি আসলে তেলেগুতে শ্যুট করা হয়েছিল। এবং ছবিটি হিন্দি, তামিল, মালায়লাম কন্নড় ভাষায় ডাব করা হয়েছিল। আল্লু অর্জুনের এটিই প্রথম ছবি যেটি একসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। নিউইয়র্ক থেকে ফিরে অর্জুন পুষ্পা ছবিটির দ্বিতীয় অংশের কাজ শুরু করবেন। আগামী বছর পুষ্পার্ দ্বিতীয় পর্ব সিনেমা হলে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন পুষ্পার নির্মাতারা। ছবিটির নামও ঠিক হয়ে গিয়েছে। ছবিটির নাম হবে পুষ্পা: রুল। পুষ্পার দ্বিতীয় অংশটি আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের উপর ফোকাস করবে, যিনি প্রথম অংশের শেষের দিকে প্রধান প্রতিপক্ষ হিসাবে ছিলেন।পুষ্পা ছবিতে সামান্থা রুথ প্রভু একটি বিশেষ আইটেম ড্যান্স নাম্বার ওও আন্তাভাতেও নাচ করেছিলেন। গানটি বছরের সবচেয়ে বড় চার্টবাস্টার ছিল।
তেলেগু অভিনেতা সম্প্রতি নিউইয়র্কে ছিলেন, যেখানে তিনি দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

আরও পড়ুনঃ 

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা, করণের শো-তে বড়সড় বোমা ফাটালেন শাহিদ কাপুর

৩৬৫ ডেজের মিশেলকে ডেট করছেন জ্যাকলিন? সুকেশের রেশ না কাটতেই নতুন সম্পর্ক?

বিজেপিতে যোগ দিচ্ছেন জুনিয়র এনটিআর? অমিত শাহের সঙ্গে মিটিং, জল্পনা তুঙ্গে

মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় প্রবাসীদের দ্বারা আয়োজিত সবচেয়ে সুপরিচিত বার্ষিক ইভেন্টগুলির একটি - ইন্ডিয়া ডে প্যারেড। সোমবার, অভিনেতা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ইভেন্টের ছবি শেয়ার করেন। এনওয়াইসি মেয়র এরিক অ্যাডামস ইন্ডিয়া ডে প্যারেডে অর্জুনকে গ্র্যান্ড মার্শাল হিসাবে সম্মানিত করেছিলেন। সেইসব ছবিতে দেখা যায় যে আল্লু অর্জুনকে একটি শংসাপত্র দিয়ে সম্মান জানানো হচ্ছে। তিনি অনুষ্ঠানে NYC মেয়র এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের পাশে দাঁড়িয়েছিলেন। আর একটি ছবিতে তিনি মেয়রের পাশে দাঁড়িয়েছিলেন যখন তারা দুজনেই ভাইরাল 'ম্যায় ঝুকেগা নেহি শালা ' ভঙ্গিটি করছিলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios