বিগ বস-এর ঘরে চরম উত্তেজনা। আর এই উত্তেজনার মূলে রয়েছে দুটো নাম সিদ্ধার্থ শুক্লা এবং রশ্মি দেসাই। তাদের অন-স্ক্রিন কেমিষ্ট্রি ফের একবার ধরা পড়ল বিগ বস-এর ঘরে বিভিন্ন ক্যামেরায়। আর সেই ভিডিও ফুটেজই সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে দিয়েছে। আর এই ঝড়ই জায়গা করে নিয়েছে এখন সংবাদ মাধ্যমের শিরোনামে। কিন্তু কি এমন রয়েছে সেই ফুটেজে জানেন?

শিরোনাম দেখে বিগ বস-প্রেমীরা নিশ্চয় আন্দাজ করতে পারছেন কেন একথা বলা হচ্ছে। দিল সে দিল তক ধারাবাহিকে সিদ্ধার্থ-রশ্মির কেমিস্ট্রি সকলের মন জয় করে নিয়েছিল। সোমবারে এই কেমিস্ট্রি ফের একবার দেখে পাবেন এই দুই অভিনেতা-অভিনেত্রীর ভক্তরা। ইতিমধ্যেই বিগ বস ১৩ সিজনের প্রোমো ঝড় তুলে দিয়েছে ভক্তদের মনে। এই প্রোমোতে দেখা যাচ্ছে, সকলেই বসে টিভি দেখছেন। শেহনাজ এটা ভেবেই অবাক সিদ্ধার্থ-রশ্মি অনস্ক্রিন সুপারহিট জুটি, কিন্তু বিগ বস হাউসে তারা কেন একে অপরের সঙ্গে লড়াই করে। এরপরেই বাকি প্রতিযোগীরা সিদ্ধার্থ-রশ্মিকে রোম্যান্টিক দৃশ্যে অভিনয়ের ঝলক দেখানোর জন্য জোর করতে থাকলে তারা রাজি হন। 

প্রেম না কি প্রচার, জানুন আসল সত্য

রোম্যান্টিক দৃশ্যে কখনও বিছানার ওপর, কখনও বা সুইমিং পুলে ঝড় তুলে দেন এই অন-স্ক্রিন কাপল। গোলাপের পাপড়ি ছড়ানো বিছানায় একে অপরের সঙ্গে অন্তরঙ্গ হয়ে ওঠেন তাঁরা। আবার সুইমিং পুলে একে অপরকে জড়িয়ে ধরে প্রেমসাগরে ডুব দেওয়া থেকেও পিছপা হন না। চুম্বনের পর্যায়েও পৌঁছে যাওয়ার চেষ্টা করেন সিদ্ধার্থ। তবে সেই মুহূর্ত যদিও দর্শকরা দেখতে পাবেন কি না তা সময়ই বলবে।

জীবনে নিকের সঙ্গে গান গাইবেন না প্রিয়ঙ্কা, প্রকাশ্যেই কারণ খোলসা করলেন পিগি চপস

সব মিলিয়ে কিছুক্ষণের জন্য জমজমাট হয়ে ওঠে বিগ বস-এর হাউস। আর এরই ঝলক উঠে আসে প্রোমোতে। সোমবারই এই পর্ব দর্শকদের সামনে তুলে ধরা হবে বলে জানা যাচ্ছে। বিগ বস হাউস-এ জয়ী যেই হোন না কেন, সিদ্ধার্থ-রশ্মির কেমিস্ট্রি কি বিগ বস-এর হাত ধরেই শক্তপোক্ত হবে, প্রশ্নের উত্তর পেতে আরও কিছুটা অপেক্ষা করতে হবে।