লকডাইনে ঘরে বসেই সময় কাটছে সকলের। আরএই মুহূর্তে মানুষ যেন আরও বেশি কাছাকাছি চলে গিয়েছে সোশ্যাল মিডিয়ার। যাঁর অ্যাকউন্ট ছিল না, তিনিও বোধ হয় এই সময় বানিয়ে নিয়েছেন নিজের প্রোফাইল। অবসর সময় কাটে কীভাবে, পর্দায় নেই সেলিব্রিটিদের দেখা। নেই নতুন ছবি, নেই কোনও বিনোদন। এমন সময় তারকাদের প্রফাইলই একমাত্র ভরসা। সেখানেই সময় কাটছে অধিকাংশের। 

আরও পড়ুন-এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য

আর সেই হাঁতরে বেড়তে গিয়েই ধরা দিল আরও একবার অমিতাভ বচ্চনের বিতর্কিত পোস্ট। ব্রা কেন সিঙ্গুলার আর প্যান্ট কেন প্লুরাল! এই পোস্ট করা মাত্রই নেট দুনিয়ায় ট্রোলের শিকার হয়েছিলেন শাহেনসা। কিন্তু তা এখন অতীত। ২০১০ সালের এই পোস্টই যে আবার ঝড় তবে নেট দুনিয়ায় তা হয় তো শাহেনশাহও ভাবেনি। এবার সেটাই হল। আবারও ফিরে এলো অমিতাভের সেই পুরোনো পোস্ট। 

 

 

নেট দুনিয়া আরও একবার পড়ালেন বার্ধক্যের পাঠ। অমিতাভ বচ্চনকে বোঝালেন, এটা ব্রা-প্যান্টি নিয়ে আলোচনা করার বয়সই নয়। এখন ভগবানকে ডাকা উচিত। কেউ আবার মনে করিয়ে দিল এই জন্যই রেখা ইস্টাগ্রামে ব্লক করে রেখেছেন অমিতাভকে। কেউ আবার লিখল, বেটি বাঁচাও বেটি পড়াও -এর এটাই বোঝ হয় ভালো ক্যাম্পেনিং। যদিও এই নিয়ে কোনও মন্তব্যই করেননি অমিতাভ বচ্চন। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা