Asianet News BanglaAsianet News Bangla

অর্থ তচ্ছরূপের মামলায় চার্জশিটে নাম জ্যাকলিনের, গ্রেফতার হতে পারেন বলিউড অভিনেত্রী

সুকেশ চন্দ্রশেখর মামলায় ইডির অভিযোগপত্রে তার নাম দাখিল করার পরে জ্যাকলিন ফার্নান্দেজ আরও সমস্যায় পড়তে পারেন।সুকেশ চন্দ্রশেখরের মানি লন্ডারিং মামলায় ইডির দায়ের করা চার্জশিটে জ্যাকলিন ফার্নান্দেজের নাম উঠে এসেছে।

Actress Jacqueline Fernandez name is in Sukesh Chandrasekhar s money laundering charge sheet by ED
Author
First Published Aug 17, 2022, 3:16 PM IST

সুকেশ চন্দ্রশেখরের মানি লন্ডারিং মামলায় ইডি দায়ের করা অভিযোগপত্রে জ্যাকুলিন ফার্নান্দেজের নাম উঠে এসেছে। জ্যাকলিন ফার্নান্দেজ এর আগে একটি অর্থ পাচারের মামলায় আসামী সুকেশ চন্দ্রশেখরের সাথে সম্পর্কে থাকবার কারণে সংবাদপত্রের শিরোনাম দখল করেছিলেন । এই মামলায় তার বক্তব্য রেকর্ড করতে ইডি ইতিমধ্যেই একাধিকবার অভিনেত্রীকে তলব করেছে। অভিনেত্রীর কনম্যানের সাথে ডেটিং করার বেশ কয়েকটি গল্পও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল তবে জ্যাকলিন সর্বদা এই বিষয়ে তার নীরবতা বজায় রেখেছেন এবং গোপনীয়তার জন্য অনুরোধ করেছেন। সম্প্রতি প্রকাশ করা হয়েছে যে কীভাবে সুকেশ ২০২১ সালে তিহার জেলের ভিতর থেকে জ্যাকলিনের সাথে প্রথম কথা বলা শুরু করেছিলেন। সাম্প্রতিক প্রতিবেদনগুলি থেকে বোঝা যায় যে এই ক্ষেত্রে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট একটি চার্জশিট দাখিল করেছে।
টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, জ্যাকলিন ফার্নান্দেজের নাম এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দায়ের করা একটি অভিযোগপত্রে রয়েছে। জানা গেছে যে তাকে এখনই গ্রেপ্তার করা যাবে না কারণ আদালত এখনও চার্জশিটটিকে মান্যতা দেয়নি তবে অভিনেত্রী দেশের বাইরে ভ্রমণ করতে পারবেন না। 


জ্যাকলিন ফার্নান্দেজের হেয়ারড্রেসার সুকেশ চন্দ্রশেখরকে তার সাথে যোগাযোগ করতে সাহায্য করেছিল। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, জ্যাকলিন ফার্নান্দেজ প্রথমে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের পাঠানো বার্তার উত্তর দেননি।পরে তিনি তার হেয়ারড্রেসারের মাধ্যমে অভিনেত্রীর কাছে যান।তার পরিচয় হিসেবে সুকেশ অভিনেত্রীকে জানিয়েছিলেন যে তিনি একটি টিভি নেটওয়ার্ক এবং একটি জুয়েলারি ব্র্যান্ডের মালিক। তিনি আরও বলেছিলেন যে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের 'ঘনিষ্ঠ' একজন। প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে যে তার জিজ্ঞাসাবাদের সময়, জ্যাকলিন তদন্তকারীদের বলেছিলেন যে তিনি সচেতন ছিলেন না যে সুকেশ তাকে তিহার জেলের ভেতর থেকে ফোন করছেন। 

আরও পড়ুনঃ 

শরীরের এত জায়গা থাকতে ঠোঁটেই কেন চুম্বন? 'লিপ-লক' নিয়ে চরম বিতর্কে এভারগ্রীন রেখা

নিজের ছাতাটা ধরারও ক্ষমতা নেই, কিয়ারার ছবি দেখে ক্ষোভ উগড়ে দিল নেটিজেনরা

​​​​​​​১৮০ কোটির লাল সিং চাড্ডার জন্য আমির খান, করিনা কাপুর, নাগা চৈতন্য এবং অন্যান্যদের পারিশ্রমিক জেনে নিন
অভিনেত্রী কথিতভাবে প্রকাশ করেছেন যে সুকেশ চন্দ্রশেখর প্যারোলে বের হওয়ার সময় তার সাথে অভিনেত্রীর মাত্র দুবার দেখা হয়েছিল। কনম্যান ভিডিও কলের মাধ্যমে অভিনেত্রীর সাথে অবিচ্ছিন্ন যোগাযোগে ছিলেন যা তিনি তিহার জেলের ভিতরে তৈরি করা অফিসের জায়গা থেকে করেছিলেন। এর আগে সুকেশের আইনজীবী সংবাদমাধ্যমকে বলেছিলেন যে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ তার সঙ্গে ডেট করছেন। যদিও অভিনেত্রীর টিম সুকেশের সঙ্গে তার কোনোরকম ঘনিষ্ঠতার কথা অস্বীকার করেছিল। অভিনেত্রী ইতিমধ্যেই বেশ কয়েকবার এই সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য ইডি-র দপ্তরে হাজির হয়েছেন। ২৭ জুন তিনি শেষবার ইডির দপ্তরে হাজিরা দিয়েছিলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios