Asianet News BanglaAsianet News Bangla

১৮০ কোটির লাল সিং চাড্ডার জন্য আমির খান, করিনা কাপুর, নাগা চৈতন্য এবং অন্যান্যদের পারিশ্রমিক জেনে নিন

ভারত জুড়ে ১০০ টিরও বেশি লোকেশনে লাল সিং চাড্ডার শুটিং হয়েছে। লাল সিং চাড্ডা একটি কমেডি-ড্রামা , যেটিতে আমির খান , করিনা কাপুর এবং নাগা চৈতন্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন।১১ আগস্ট লাল সিং চাড্ডা বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে।

Know Aamir Khan Kareena Kapoor Naga Chaitanya and Others Remuneration for Laal Singh Chadda
Author
First Published Aug 17, 2022, 7:00 AM IST

লাল সিং চাড্ডা ১৯৯৪ সালের আমেরিকান ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়াল হিন্দি রিমেক যা উইনস্টন গ্রুম-এর ১৯৮৬ সালের উপন্যাস অবলম্বনে নির্মিত। অদ্বৈত চন্দন দ্বারা পরিচালিত এবং আমির খান প্রোডাকশনস এবং ভায়াকম ১৮ স্টুডিও দ্বারা প্রযোজিত, লাল সিং চাড্ডার স্বত্ব ২০১৮ সালে আমির খান কিনে নিয়েছিলেন এবং ২০১৯ সালের মার্চ মাসে ছবিটি নিয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছিল। লাল সিং চাড্ডা মানসিকভাবে প্রতিবন্ধী কিন্তু আশাবাদী মানুষের গল্প যিনি অন্যদের মতোই স্বাভাবিক জীবনযাপন করেন। তার যাত্রা - তার কলেজের দিনগুলিতে একজন পেশাদার ক্রীড়াবিদ হওয়া থেকে শুরু করে ভারতীয় সেনাবাহিনীতে যোগদান, এবং এই সমস্ত কিছুর মাধ্যমে তার শৈশব প্রেমের প্রতি তীব্র টান ছবিটিতে আবেগগতভাবে নথিভুক্ত করা হয়েছে।ডেকান ক্রনিকলের একটি প্রতিবেদন অনুসারে , লাল সিং চাড্ডা সারা ভারতে ১০০ টিরও বেশি স্থানে চিত্রায়িত হয়েছে। বিজনেস টুডে এবং টাইমস অফ ইন্ডিয়া অনুসারে ১৮০ কোটি টাকার বাজেটে তৈরি লাল সিং চাড্ডা বছরের সবচেয়ে ব্যয়বহুল সিনেমাগুলির মধ্যে একটি । চলুন দেখে নেওয়া যাক সিনেমাটির জন্য অভিনেতারা কত টাকা পেয়েছেন।
আমির খান
আমির খান, যিনি লাল সিং চাড্ডার মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গেছে। ২০ কেজি ওজন কমানো এবং দাড়ি রাখা সহ এই চরিত্রের জন্য নিজেকে উপযুক্ত করার জন্য অভিনেতা অনেক শারীরিক পরিবর্তন করেছেন।

আরও পড়ুনঃ 

হৃতিক রোশনের কৃষ ৩ যেখানে শেষ হয়েছে সেখান থেকেই কৃষ ৪ এর গল্প আরম্ভ হবে

স্বাধীনতা দিবস উপলক্ষে হৃতিক রোশনের গাওয়া নতুন গান শুনেছেন কি? না শুনে থাকলে মিস করবেন না

এই বিশেষ কারণের জন্যই ৫০০০ কোটি টাকার সম্পত্তি ভোগ করতে পারবেন না সইফ আলি খান

করিনা কাপুর
করিনা কাপুর রূপার চরিত্রে অভিনয় করেছেন। রূপা লাল সিং চাড্ডার ছোটবেলার প্রেম। রাজকুমার হিরানির পরিচালনায় ৩ ইডিয়টস এবং রীমা কাগতির তালাশ: দ্য আন্সার উইন-এর পর লাল সিং চাড্ডা আমির খান এবং করিনা কাপুরের একসঙ্গে করা তৃতীয় কাজ। ছবিতে তার ভূমিকার জন্য করিনা কাপুরকে ৮ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে। কিন্তু আমির খান সম্প্রতি কফি উইথ করণে প্রকাশ করেছিলেন যে করিনা কাপুর রূপার ভূমিকার জন্য প্রথম পছন্দ ছিলেন না, কারণ তারা ২০ বছরের কাউকে খুঁজছিলেন যাতে সে এই চরিত্রে ফিট হয়। কিন্তু করিনা কাপুর রূপার ভূমিকার জন্য একটি স্ক্রিন টেস্ট করেছিলেন এবং তখনই তাকে রূপার চরিত্রে ফাইনাল করে নেওয়া হয়।

নাগা চৈতন্য
নাগা চৈতন্য, যিনি লাল সিং চাড্ডা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছেন , তার ভূমিকার জন্য ৬ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন । নাগা চৈতন্য সেনাবাহিনীতে আমিরের লাল সিং চাড্ডার সহকর্মী এবং বন্ধু বলরাজু বদির ভূমিকায় অভিনয় করেন।

মোনা সিং
মোনা সিং লাল সিং চাড্ডার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন, যার জন্য তাকে ২ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে । মানসিকভাবে অক্ষম হওয়া সত্ত্বেও চাড্ডার মা তাকে জীবনের প্রতি ইতিবাচক মনোভাব বজায় রাখতে সাহায্য করেন।

মানব ভিজ
ফিল্মে মানব ভিজের ভূমিকা সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি, তবে তাকে ১ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে । অভিনেতাকে এর আগে উড়তা পাঞ্জাব , রেঙ্গুন এবং ফিল্লাউরির মতো ছবিতে দেখা গেছে ।
 

Follow Us:
Download App:
  • android
  • ios