২০১৯-এ শেষে থেকেই বক্স অফিসে সেভাবে সাফল্যের মুখ দেখেনি বলিউড। একের পর এক ছবি মুখ থুবরে পড়েছে ছবি। দাবাং ছবির সিক্যুয়েল মুহূর্তে ফ্লপ হয়েছিল। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখও খুলেছিলেন সলমন খান, জানিয়েছিলেন সিএএ, এনআরসি পরিস্থিতির দিকে তাকিয়ে এই ব্যর্থতা গ্রহণ করে নেওয়াই যায়। এরপরই ব্যর্থ হয় দীপিকা পাড়ুকোনের ছপাক ছবি। সেই ছবিও খুব একটা চলে না। 

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্য শ্যুট করতেই ঐশ্বর্যর প্রতি দুর্বল রণবীর, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

তবে এরপর পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। করোনার থাবা একের পর এক ছবির কাজ বন্ধ হয়ে যায়। মুক্তি পিছিয়ে যায় বেশ কয়েকটির। এমনই সময় মুক্তি পেয়েছিল আংরেজি মিডিয়াম। প্রথম থেকেই এই ছবি খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল। মুক্তির প্রথম দিন তা ঘরে তুলেছিল মাত্র ৪ কোটি টাকা। ততক্ষণে দেশের একাধিক প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে গিয়েছিল। তারই এক সপ্তাহ পর সামনে আসে আংশিক লক ডাউন। 

 

 

আরও পড়ুন-'উপস মোমেন্টসে' নজর কেড়েছিলেন এই বলি অভিনেত্রীরা, কারা রয়েছেন তালিকায়

লক ডাউনে ঘরে বন্দি রয়েছে এখন সকল মানুষ। ইরফান খান আগেই জানিয়েছিলেন এই ছবি আবার মুক্তি পাবে। এমন সময় নয়া ঘোষণা করলেন ইরফান। তিনি সোশ্যাল মিডিয়ায় জানালেন এবার ছবি মুক্তি পেল নেট দুনিয়ায়। ডিজনি প্লাস ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পেল রবিবার আংরেজি মিডিয়াম। এবার সেই খবরই শেয়ার করলেন অভিনেতা। করিনা কাপুর অভিনীত এই ছবিতে এবার পাওয়া যাবে একটা ক্লিকেই। ছবির রিভিউ সকলের নজর কাড়লেও তা বক্স অফিসে ঝড় তোলার সময় পায়নি। এবার লক ডাউনে বাজিমাত করবে আংরেজি মিডিয়াম।

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা