করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক জায়গা লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ৪০০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে একাধিক দেশ। লক ডাউন করা হয়েছে মানুষের মধ্যে জনসংযোগ বাড়াতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। তবে এ লড়াই সর্বস্তরে। 

 

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্য শ্যুট করতেই ঐশ্বর্যর প্রতি দুর্বল রণবীর, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

সেলিব্রিটিরাও সাধ্য মত পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের। বাড়িয়েছেন সাহায্যের হাতও। অর্থ সাহায্য থেকে শুরু করে দিন মজুরদের পাশে থাকা, সর্বদা সতর্কতা জারি করে চলা। প্রতিনিয়ত তাঁরা শেয়ার করছেন কোয়ারেন্টাইনের ছবি। কেউ বাড়িতেই কাটাচ্ছেন সময়, কেউ আবার ব্যস্ত রয়েছেন রান্না করতে, বাড়ি সাজাতে, সাফাই কাজে। সেই তালিকাতে রয়েছেন অনিল কাপুরও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor) on Apr 1, 2020 at 1:55am PDT

আরও পড়ুন-'উপস মোমেন্টসে' নজর কেড়েছিলেন এই বলি অভিনেত্রীরা, কারা রয়েছেন তালিকায়

রবিবার রাত নটায় প্রদীপ জ্বালিয়ে দেশের প্রতিটা মানুষের সঙ্গে অনিল কাপুরও সামিল হয়েছি প্রার্থনাতেও। শেয়ার করেছিলেন সেই ভিডিও। শুধু তাই নয়, পাশাপাশি তিনি নেট দুনিয়ায় শেয়ার করেছেন শোলে ছবির কাল জয়ী জয়ের লুক। যেখানে অমিতাভ মাউথ অর্গান বাজাচ্ছিলেন। সবটাই ফুঁটে উঠল ক্যানভাসে। এই ছবি দেখে বোঝাই যায় অনিল কাপুর লক ডাউনে ডাউন দ্য মেমরি লেনে-র পথে পা বাড়িয়েছেন।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা