দ্বিতীয় পুরুষ ছবিটি মুক্তির পর থেকেই ট্রেন্ডে খোকা। পর্দায় আসল খোকা চাপা পড়ে এবার ট্যাগ লাইন নিয়ে কাড়াকাড়ি নেট দুনিয়ায়। মালিক কে গিয়ে বল খোকা এসেছে...। কিন্তু এই খোকাটা কে। ছবির টুইস্টে টা লুকিয়ে থাকলেও, নেট দুনিয়ায় যে আসল খোকা কে তা রীতিমত গুলিয়েই ফেলেছিলেন মহেন্দ্র সোনি। ছবি মুক্তির পর থেকেই দর্শক মহলে ছড়িয়ে পড়েছে খোকা রব।

 

আরও পড়ুনঃ মা হওয়ার পর কেমন লাগছে কোয়েলকে, প্রকাশ্যে আনলেন বেবিবাম্পের ছবি

সোশ্যাল মিডিয়ার পাতায় রাতারাতী নাম পাল্টে তা হয়ে উঠছে খোকা। এই নয়া ট্রেন্ডে এবার গা ভাসালেন সকলেই।  স্বয়ং ছবির পরিচালকই বাদ পড়লেন না খোকা ট্রেন্ড থেকে। সম্প্রতি একটি পোস্টে তিনি শেয়ার করলেন, বই মেলাকে গিয়ে বল, খোকার মালিক এসেছে। তবে এই খোকা ঝড় থেকে দুরে থাকলেন না খোদ ছবির খোকা। তবে ছবির খোকা কে তা নিয়ে রহস্য থাকলেও, আপাতত দৃষ্টিতে চমক ভক্তদের চমক দিলেন অনির্বাণ ভট্টাচার্য। 

 

 

টলিপাড়ায় পা রাখার পর থেকেই এক ভিন্নস্বাদের অভিনয় দর্শকদের উপহার দিয়ে এসেছেন অনির্বাণ। তবে সোশ্যাল মিডিয়া থেকে এতদিন দূরেই সরে ছিলেন অনির্বাণ। নেট দুনিয়ায় গত দু-সপ্তাহ ধরে খোকা ঝড় ওঠায় এবার নিজেই এসে ধরা দিলেন টুইটরে। লিখলেন- আজ্ঞে, বলছিলাম। এইটা হচ্ছে আমার আগমার্কা আসল হ্যান্ডেল।