বেশ কিছুদিন ধরেই ভয় নিয়েই দিন কাটছে অঙ্কুশের। তবে ব্যক্তিগত জীবনে নয়, শ্যুটিং ফ্লোরেই এখন ভয় নিয়ে ওঠা বসা টলি অভিনেতা অঙ্কুশের। বেশ কয়েকদিন ধরেই একটা খবর দেওয়ার কথা জানিয়েছিলেন অঙ্কুশ। অবশেষে সেই খবর এল প্রকাশ্যে। না, ভয় পেয়ে শ্যুটিং নয়, ভয় সিনেমার শ্যুটিং ফ্লোরেই এখন ব্যস্ত অভিনেতা।

আরও পড়ুনঃ অজান্তেই নথি ফাঁস, সত্যিই কি পাসওয়ার্ড থাকছে গোপন! কোন ইঙ্গিত ট্রেলারে

বুধবার সেই ছবিরই প্রথম লুক প্রকাশ্যে নিয়ে এলেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন ছবির প্রথম পোস্টার। ছবির পরিচালনায় থাকছেন রাজা চন্দ। চিত্রনাট্য হাতে নেওয়ার পরই এই চরিত্রের জন্য পরিচালক বেছে নিয়েছিলেন অঙ্কুশকে। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল বিবাহ অভিযান ছবিতে।  তারপরই এই ছবির প্রস্তাব পান অঙ্কুশ। 

আরও পড়ুনঃ রাজ-শুভশ্রীর জুটি এবার 'ধর্মযুদ্ধ'-এ, কোন নতুন সংবাদ প্রকাশ্যে আনলেন এই জুটি

ক্রাইম থ্রিলারে এর আগেও কাজ করেছেন অভিনেতা। ছবির নাম ছিল ভিলেন। একাকিত্বের জীবন, ভয়, নিরাপত্তাহীনতা নিয়েই তৈরি ছবির গল্প। আবারও একই সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নুসরত ফারিয়া। চলতি মাসেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। সেই নিয়েই এখন বেজায় ব্যস্ত অঙ্কুশ। 

 

 

অঙ্কুশ কেবল মাত্র ছবিই শেয়ার করেনি, বরং দিলেন সমাধান সূত্রও। লিখলেন, ভয়কে জয় করার দুটি রাস্তাই রয়েছে। প্রথমত এটা থেকে পালিয়ে বেড়ানো, দ্বিতীয়ত এটাকে মেরে ফেলা। বিশ্বকর্মা পুজোর দিন এমনই পোস্ট করে প্রথম পোস্টার সামনে নিয়ে এলেন অভিনেতা। যদিও অঙ্কুশের লুক ভিলেন ছবির সঙ্গে বেশ কিছুটা মিলে যেতে দেখা গেল। আগামী বছর মুক্তি পাবে এই ছবিটি।