ক্রমেই মানুষ জড়িয়ে পড়ছে নেট দুনিয়ার নাগপাশে। কখনও নিজের জানতে কখনও অজান্তে, ব্যক্তিগত বহু তথ্য নেট দুনিয়ার কবলে পড়ে হয়ে যাচ্ছে ফাঁস। ফলে এখন কম্পিউটর ল্যাপটপের যুগে পাসওয়ার্ডই হাতিয়ার। যুদ্ধ যদি হয়, তবে হবে দুই ল্যাপটপের মধ্যে। এমনই বার্তা তুলে ধরতে চলেছেন দেব তাঁর পরবর্তি ছবির মধ্যে দিয়ে। 

বিস্তারিতঃ 'নগ্ন দৃশ্য থাকবে তো!' ভক্তের মন রাখতে এ কী করে বসলেন শ্রীলেখা

সম্প্রতিই মুক্তি পেয়েছে পাসওয়ার্ড ছবির একাধিক টিজার। এবার ঘটনার খানিক আভাস দিতে মুক্তি পেল পাসওার্ড ছবির ট্রেলার। সেখানেই দেখা যায় অন্ধকার জগতে আড়ালে থাকা কিছু মানুষের একটি মাত্র অঙ্গুলি হেলনে কীভাবে বদলে যেতে পারে সাধারণ মানুষের জীবন। 

বিস্তারিতঃ স্মৃতি উষ্কে প্রকাশ্যে গুমনামী ছবির গান, 'সুভাষজি' রিমেকে সোনু নিগম

ব্যাঙ্ক থেকে শুরু করে ব্যক্তিগত তথ্য, সবের প্রতিই কড়া নজর রেখে চলেছে এক শ্রেণির মানুষ। ছবির প্রমোশনের মুখে এই ধরনেরই প্রশ্ন তুলেছিলেন ছবির প্রতিটি অভিনেতা-অভিনেত্রী। না জেনে কোনও বড় ফাঁদে পা দিয়ে ফেলছেন না তো! 

 

 

ছবির ট্রেলারে দেখা যায় নেট দুনিয়ার সঙ্গে যুক্ত সেই অন্ধকার দিকের গল্প। যেখান থেকে উদ্ধারের জন্য মাঠে নামেন ডিসিডিডি রোহিত দাশগুপ্ত, চরিত্রটিতে অভিনয় করেছেন দেব। সাইবার ক্রাইমের হাল হকিকত জানার এই লড়াইয়ে সামিল হন রুক্মিনীও। ছবির কাজ শেষ। খানিক ভিন্নস্বাদের এই ছবি এবার পুজোর মুক্তিতে দর্শকদের উপহার দিতে চলেছেন দেব।