মহা সমারহে সাত পাকে বাধা পড়েছ্লেন টলিউডের এই জুটি। প্রেম থেকে বিয়ে, সব মিলিয়েই যেন এক নয়া মোড় নিয়েছিল রাজ-শুভশ্রীর জীবনে। বিয়ের পর রাজের পরিণীতা হয়ে ওঠা, সেখান থেকে খবর পাওয়া গর্ভধারিনীর। কিন্তু এই গর্ভধারিনী কে তার উত্তর এখনও মেলেনি। এরই মাঝে আবারও এল নতুন খবর।

বিস্তারিতঃ 'নগ্ন দৃশ্য থাকবে তো!' ভক্তের মন রাখতে এ কী করে বসলেন শ্রীলেখা

টলিউডে এই জুটি একের পর এক হিট দেবার জন্য এক প্রকার উঠে পরে লেগেছ। দর্শকদের মনেও ধরছে রাজ চক্রবর্তীর নয়া ঘরানার ছবি। পরিণীতা বক্স অফিসে ভালোই সাফল্য লাভ করেছে। সেই ছবি মুক্তির আগেই রাজ চক্রবর্তী ঘোষণা করেছিলেন তাঁর পরিবর্তি ছবির খবর। নাম, গর্ভধারিনী। সেই ছবিতে শুভশ্রী থাকছেন কি না তা এখনও স্পষ্ট নয়। এবার এই জুটি প্রকাশ্যে নিয়ে এলেন তাঁদের পরবর্তী ছবির খবর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Our next #dharmayuddha

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Sep 14, 2019 at 10:39pm PDT

 

ছবির নাম ধর্মযুদ্ধ। যার পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন রাজ ও শুভশ্রী। ছবিতে থাকছেন স্বাতীলেখা সেনগুপ্ত, পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী ও সোহম চক্রবর্তী। একটি থালায় রাখা একটি মাত্র রুটি। সেখানে রয়েছে পাঁচটি হাত। হাতে থাকা পাঁচ ধরনের কবচ ও রুলিতেই স্পষ্ট হয়ে ওঠে তাঁরা ভিন্ন ধর্মের। ফলেই ছবির ধাঁচ খানিকটা আঁচ করতে পারলেন দর্শকেরা।

বিস্তারিতঃ স্মৃতি উষ্কে প্রকাশ্যে গুমনামী ছবির গান, 'সুভাষজি' রিমেকে সোনু নিগম

যদিও বর্তমানে টলি পাড়ায় অন্য খবরই শোনা যায় কান পাতলে। গর্ভধারিনী ছবিই নাকি নাম বদলে হতে চলেছে ধর্মযুদ্ধ। যদিও এবিষয় প্রকাশ্যে কোনও বিবৃতি দেওয়া হয়নি পরিচালকের পক্ষ থেকে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির কাজ, ২০১৯ সালের ডিসেম্বর মাসে মুক্তি পাবে এই ছবি।